• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৭ পূর্বাহ্ন

মোবাইল কোর্টের জরিমানা :নড়াইলে এতিমদের চাল কালোবাজারে বিক্রি কালে মাদ্রাসা সুপার আটক!


প্রকাশের সময় : জুলাই ১২, ২০২১, ৬:৩৯ অপরাহ্ন / ১৪৪
মোবাইল কোর্টের জরিমানা :নড়াইলে এতিমদের চাল কালোবাজারে বিক্রি কালে মাদ্রাসা সুপার আটক!

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইলঃ নড়াইলের লোহাগড়ায় এতিমদের জন্য বরাদ্দকৃত চাল কালোবাজারে বিক্রি করার সময় পুলিশ ২৭০ কেজি চালসহ এতিমখানার সুপারকে আটক করেছে। পরে ভ্রাম্যমান আদালতে ওই সুপারকে জরিমানা করা হলে জরিমানার তিন হাজার টাকা দিয়ে তিনি এ যাত্রায় রক্ষা পান। করোনাকালে এতিমদের জন্য বরাদ্দ কৃত চাল কালোবাজারে বিক্রির ঘটনায় লোহাগডা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে , সম্প্রতি নড়াইলের জেলা প্রশাসক লোহাগড়া পৌর এলাকার রামপুর শাহ পজু দেওয়ান এতিমখানায় খাবারের জন্য ৫০০ কেজি চাল বরাদ্দ দেন । বরাদ্দকৃত চালের মধ্য থেকে ২৭০ কেজি চাল বিক্রির জন্য সোমবার (১২জুলাই) দুপুরে ওই এতিমখানার সুপার আরিফুজামান হিলালী ( ৫৮) লোহাগড়া বাজারে নিয়ে যান ।
কিন্তু বিধি বাম ! গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানা পুলিশ চালসহ ওই সুপারকে আটক করে থানায় নিয়ে আসেন এবং সৃষ্ট ঘটনা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন ।

অতঃপর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রোসলিনা পারভীন ওই সুপারকে ৩ হাজার টাকা জরিমানা করেন এবং চাউল গুলা পুনরায় ওই এতিম খানার কমিটির হাতে তুলে দেন।