• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

মেহেরপুরে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের আয়োজনে উদ্যোক্তা মিলনমেলা অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ১১, ২০২৩, ৮:৪৮ অপরাহ্ন / ৭২
মেহেরপুরে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের আয়োজনে উদ্যোক্তা মিলনমেলা অনুষ্ঠিত

এসআই বাবু, মেহেরপুরঃ সম্ভাবনার পথে, আমরা এক সাথে এই স্লোগানে নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন- গৌরবদীপ্ত মেহেরপুর জেলা টিমের আয়োজনে অফ-লাইন মাসিক মিট-আপ ও উদ্যোক্তা মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার বিকেল সাড়ে তিনটায় মেহেরপুর সরকারি কলেজ শহীদ মিনার চত্বরে গৌরবদীপ্ত মেহেরপুর জেলা টিমের আয়োজনে মাসিক মিট- আপ ও উদ্যোক্তা মিলন মেলা অনুষ্ঠিত হয়। নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন গৌরবদীপ্ত মেহেরপুর জেলা এম্বসাডর তাসিন আহমেদ রাব্বীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ইন্সট্রাক্টর আমির হোসেন, সাজিবুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন মাশরুম সোসাইটির চেয়ারম্যান সুলতানা রহমান নারী উদ্যোক্তা কাজল রেখা, নাসরিন আক্তার, সাবিনা ইয়াসমিন, পাপিয়া সুলতানা, বৃষ্টি খাতুন ও বন্যা খাতুন। আরও উপস্থিত ছিলেন সাদিয়া আদনান জিদান, সুমন আলী, সাইখ উদ্দিন সানি, লিখন আলী ও সাজ্জাদুল হাসান মুন্না। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রূপালী খাতুন। অনুষ্ঠানে

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন টিটিসি’র জেপিও মেহফুজ আহমেদ প্রতীক। মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন সাংবাদিক এসআই বাবু। আলোচনা শেষে উদ্যোক্তাদের পণ্য প্রদর্শনী, বিক্রয়, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চা-চক্রের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।