• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

মুন্সীগঞ্জ অসহায় দরিদ্র পরিবারের মাঝে হাশি ফুটাতে কাজ করছে স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন


প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৪, ১১:৩২ অপরাহ্ন / ৫১
মুন্সীগঞ্জ অসহায় দরিদ্র পরিবারের মাঝে হাশি ফুটাতে কাজ করছে স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক, মুন্সীগঞ্জঃ এসো স্বপ্ন গ‌ড়ি, স্বপ্নপূরন ক‌রি এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে। পবিত্র মাহে রমজান ও সিয়াম সাধনার এই মাসে দুঃখী ও অসহায় প্রতিবন্ধী মানুষদের সহায়তা করার সিদ্ধান্ত নিয়েছে স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন। তারা প্রায় প্রতিনিয়ত অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম চালিয়ে আসছে।

র‌বিবার বিকা‌লে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার জিরান্দন এলাকায় প্রতিবন্ধী প‌রিবা‌রের মা‌ঝে তাদের সহায়তা খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে। যার মধ্যে চাল ১০‌কে‌জি, ডাল১‌কে‌জি, আলু ২‌কে‌জি, ছোলা ১‌কে‌জি, তৈল ১লিটার, লবন ১‌কে‌জি, খেজুর ১‌কে‌জি সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ছিলো৷
এসময় স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সাংবাদিক মোঃ রুবেল মাদবর উপস্থিত থেকে সুবিধাবঞ্চিত এসব পরিবারের মাঝে খাবারসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীর ক্রয় ক্ষমতার উর্ধে হওয়ায় অসহায় শ্রমজীবী ও সাধারণ মানুষ বিপাকে পড়েছেন। তাই তাদের কষ্ট কিছুটা লাঘব করার লক্ষে আমাদের এমন আয়োজন।আমরা চলতি রমজান মাসে পর্যাক্রমে আরো ৩০টি পরিবারের মাঝে সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবো। এছাড়াও আমাদের সংগঠন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন রক্ত দান কর্মসূচি সব সময় চলমান রাখে। যাতে করে কেউ রক্তের অভাবে মারা না যায়।

সেই লক্ষে আমাদের রক্তদান কর্মসূচি সব সময়ের জন্য চালু রয়েছে। এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন স্বপ্নপূরন যুব ফাউন্ডেশনের সহ সভাপ‌তি মোঃ মিন্টু শেখ, সহ সভাপ‌তি মোঃ মে‌হে‌দি হাসান শুভ, সাধারণ সম্পাদক জান্নাত ইসলাম জয়া, যুগ্ন সাধারন সম্পাদক ম‌তিউর রহমান পার‌ভেজ, সাংগঠ‌নিক সম্পাদক মোঃ সা‌কিব আহ‌ম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মিম আক্তার, অর্থ সম্পাদক সুরমা আক্তার, কার্যকরি সদস‌্য মো, ম‌সিউর রহমান পিন্টু সহ সংগঠ‌নের নেতৃবৃন্দ।