• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

মুন্সীগঞ্জে স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের পক্ষ থে‌কে ইফতার বিতরন


প্রকাশের সময় : মার্চ ২৪, ২০২৪, ১১:৩০ অপরাহ্ন / ৫১
মুন্সীগঞ্জে স্বপ্নপূরন যুব ফাউন্ডেশ‌নের পক্ষ থে‌কে ইফতার বিতরন

রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জঃ এসো স্বপ্ন গ‌ড়ি, স্বপ্নপূরন ক‌রি এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে। মুন্সীগঞ্জে পথ‌শিশু ও পথচারীদের জন্য উন্মুক্ত ইফতার বিতরনের আয়োজন করেছে স্বপ্ন পূরন যুব ফাউন্ডেশন। ররিবার বিকা‌লে মুন্সীগঞ্জ জেলার গজা‌রিয়া উপ‌জেলার গজা‌রিয়া, ভ‌বেরচর, টেংঙ্গারচর, রসুলপুরসহ উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায় ৬০ জন রোজাদারের মাঝে এ ইফতারের বিতরণ করা হয়।

এ সময় সংগঠ‌নের সহ সভাপ‌তি ফা‌তেহা আক্তার জানান, স্বপ্নপূরন যুব ফাউন্ডেশনের পক্ষ থে‌কে সুবিধাবঞ্চিত মানু‌ষের মা‌ঝে খাবারসহ বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রীর ক্রয় ক্ষমতার উর্ধে হওয়ায় অসহায় শ্রমজীবী ও সাধারণ মানুষ বিপাকে পড়েছেন। ঠিক তখনই পথ‌শিশু ও অসহায় প‌রিবা‌র‌দের পা‌শে দাড়ান স্বপ্নপূরন যুব ফাউন্ডেশন। প‌বিত্র মা‌হে রমজানে মাস ব‌্যাপী খাদ‌্য সামগ্রী ও ইফতার বিতরন ক‌রেন।

তি‌নি আরো জানান, আমরা চলতি রমজান মাসে পর্যাক্রমে আরো পরিবারের মাঝে সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবো। এছাড়াও আমাদের সংগঠন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন রক্ত দান কর্মসূচি সব সময় চলমান রাখে। যাতে করে কেউ রক্তের অভাবে মারা না যায়।

এ সময় উপস্থিত ছিলেন স্বপ্ন পূরন যুব ফাউন্ডেশনের সহ সভাপ‌তি ফা‌তেহা আক্তার, জোবায়ের,জাহিদ, কামরুজ্জামান,মেহেদি,মোস্তফা,প্রিন্স,ওসমান, ইমন,শরীফ, সাইফুল, নুছরাত, আফরান, আবু সাঈদ প্রমূখ।