• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ সভাপতি মনিরুজ্জামান শরীফের ওপর হামলা


প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০২৩, ৪:১৪ অপরাহ্ন / ৫১
মুন্সীগঞ্জে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ সভাপতি মনিরুজ্জামান শরীফের ওপর হামলা

শাহনাজ বেগম, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার আওয়ামী লীগ নেতা মুন্সীগঞ্জের সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মনিরুজ্জামান শরীফের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে দশটায় তারাবি নামাজ শেষে রিকাবীবাজার থেকে বিনোদপুরের তেলিরবিল এলাকা দিয়ে বাড়ি ফেরার পথে কতিপয় সন্ত্রাসী অটোরিক্শার সাহায্যে ব্যারিকেড দিয়ে তার পথরোধ করে এবং উপর্যুপরি মনিরুজ্জামান শরীফ (৫৫) এর ওপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা তার হাত, পা, মুখ ও পিঠে নৃশংস হামলা চালায় এবং অপহরণের চেষ্টা চালায়।

এ সময় তিনি চিৎকার করে নিজের পরিচয় দিতে গেলে তাকে পুনরায় আঘাত করা হয় এবং টানা হেচঁড়া করা হয় ও প্রাণনাশের চেষ্টা চালানো হয়।

মনিরুজ্জামান শরীফের চিৎকার শুনে আশেপাশে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এসময় স্থানীয় লোকজন তাকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাতিমারা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানিয়েছেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
শুক্রবার সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট সংগঠক মনিরুজ্জামান শরীফের ওপর হামলার প্রতিবাদে মিরকাদিম পৌর আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। বিক্ষোভে যোগ দেন জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল মাহমুদ বাবু, সাবেক ছাত্রনেতা গোলাম মাওলা তপন, শ্রমিক লীগ নেতা মোঃ কাশেম, ছাত্রলীগ নেতা আপন দাসসহ স্থানীয় নেতা ও কর্মীবৃন্দ।

সমাবেশে অংশগ্রহণকারী সকলেই মনিরুজ্জামান শরীফের ওপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করেন ও হামলাকারীদের সুষ্ঠু বিচার দাবী করেন।