• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে মাঠপাড়ায় শিক্ষকের বাসায় চুরি


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৭, ২০২৩, ১০:০২ অপরাহ্ন / ৫৪
মুন্সীগঞ্জে মাঠপাড়ায় শিক্ষকের বাসায় চুরি

নিজস্ব প্রতিবেদক, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মাঠপাড়ায় শিক্ষকের বাসায় চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ছোট কেওয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. জনি হোসেন।

জনি হোসেন অভিযোগ করে জানান, আমি ও আমার স্ত্রী মুন্সীগঞ্জ শহরের মাঠপাড়া এলাকায় এটিএম কাশেম ভূঁইয়ার ভাড়াটিয়া বাড়ীতে থাকি এবং আমরা দুজনেই সদর উপজেলার পৃথক দুইটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। সোমবার সকাল সাড়ে ৮টা’র দিকে রুমের দরজা বাইরে থেকে তালাবদ্ধ করে আমি ও আমার স্ত্রী কর্মস্থলে চলে যাই। পরবর্তীতে বিকাল ৪টা’র দিকে আমার স্ত্রী বাসায় এসে দেখতে পায় রুমের দরজায় তালা নেই এবং রুমের ভেতরে প্রবেশ করে দেখতে পায় রুমের আসবাবপত্র এলোমেলে করে ফেলা। এসময় রুমে থাকা স্টীলের আলমারির তালা খুলে আমার স্ত্রী দেখতে পান ৭ ভরি স্বর্ণ যার মূল্য আনুমানিক ৫ লাখ ৯৫ হাজার টাকা, নগদ ২০ হাজার টাকা এবং একটি Apple,Mackbook ল্যাপটপ যার মূল্য আনুমানিক ১ লাখ টাকা খোয়া গেছে।

আমাদের ধারণা, আমরা বাসায় না থাকার সুযোগে রুমের তালা কেটে অজ্ঞাতনামা চোর বা চোরেরা উক্ত চুরির ঘটনা ঘটিয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার সাব ইন্সপেক্টর সজিবুল হাসান বলেন, থানায় অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে চোর সনাক্তের চেষ্টা চলছে।