• ঢাকা
  • রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:২৬ অপরাহ্ন

মুন্সীগঞ্জে নিখোঁজ শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ৫:৫৫ অপরাহ্ন / ৫০
মুন্সীগঞ্জে নিখোঁজ শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক,মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের টংগীবাড়ীতে নিখোঁজের ১৩ দিন পর শিশু ফাতেমা(২)এর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার ধীপুর ইউনিয়নের রাউৎভোগ গ্রামের পশ্চিমপাড়া পুকুর পাড়ের ঝোপ থেকে শিশুটির লাশ উদ্ধার করে টংগীবাড়ী থানা পুলিশ।টংগীবাড়ী থানার ওসি রাজিব খান জানান, মরদেহের বেশি অংশ পঁচে গেছে। ডান হাতের কবজিতে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পরে বাকিটা বলা যাবে। মৃত ফাতেমা উপজেলার ধীপুর ইউনিয়নের রাউৎভোগ গ্রামের আলম মোড়লের মেয়ে। এর আগে গত ২৮ জানুয়ারি নিজ বসতবাড়ী থেকে ফাতেমা নিখোঁজ হয়। পরে স্বজনরা টঙ্গিবাড়ী থানায় সাধারণ ডায়েরী করেন।

পরিবার জানায়, নিখোঁজের কয়েক দিন পর ফাতেমাকে অপহরণ করা হয়েছে জানিয়ে দুই ব্যক্তি মোবাইল ফোনে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন।বিষয়টি পুলিশকে জানালে মোবাইল ফোন অনুসরণ করে আলী নুর ও মোক্তার হোসেন নামে দুইজনকে আটক করে তারা। পরে তাদের বিরুদ্ধে অপহরণ মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়।মৃতের স্বজনদের দাবি, মুক্তিপনের টাকা না দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দেওয়ায় শিশুটিকে হত্যা করে ফেলে রেখে গেছে অপহরণকারী চক্রটি।

টংগীবাড়ী থানার ওসি রাজিব খান জানান, শিশু ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপরহণ মামলায় আলী নুর ও মোক্তার হোসেন জেলহাজতে রয়েছে। তাদের দুইদিনের রিমান্ডে এনেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিলো। তবে তারা এ ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছেন।