• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

মুন্সীগঞ্জ‌ে ধলাগাঁও বাজা‌রে দোকানে হামলা-ভাংচুর-লুটপাট ও দোকাানে তালা 


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২৩, ৫:২৯ অপরাহ্ন / ৬৬
মুন্সীগঞ্জ‌ে ধলাগাঁও বাজা‌রে দোকানে হামলা-ভাংচুর-লুটপাট ও দোকাানে তালা 

নিজস্ব প্রতিবেদক, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জ সদর উপ‌জেলা ধলাগাঁও বাজা‌রে পূর্বশত্রুতার জেরে ক্ষিপ্ত হয়ে দোকান কর্মচারী ও মালিকের উপর বেধড়ক হামলা-ভাঙচুর চালিয়ে মালামাল লুটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুর ১২:৩০ মি‌নি‌ট‌ে সময় সদরের রামপাল ইউনিয়নের ধলাগাও বাজা‌রে “মেসার্স ক‌রিম ঢা‌লি স্টোরে” এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানিয়েছেন, শুক্রবা‌র দুপুরে তাহা‌দের জায়গা সন্প‌ত্ত‌ি নি‌য়ে কথাকাটাকাটি হয়,এ নিয়ে ক‌রিম ঢা‌লি ষ্টো‌রের মা‌লিক ক‌রিম ঢা‌লির ও কর্মচারি উভয়ের মাঝে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সন্ত্রাসী শাহআলম ঢা‌লিসহ আ‌রো ক‌য়েক জন সন্ত্রাসী নি‌য়ে দোকানের ভিতর হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে পণ্যসামগ্রী ক্ষতিসাধন এবং কেশে থাকা ২০-২৫ হাজার টাকা লুটক‌রে নি‌য়ে যায় ।শাহআলম ঢা‌লি দোকানে ভাঙচুর চালিয়ে চলে যাবার সময় দেখিয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান ।

মেসার্স ক‌রিম ঢা‌লি স্টোরের স্বত্বাধিকারী মোঃক‌রিম ঢা‌লি (মিম) সাংবাদিকদের অভিযোগ করে বলেন, সন্ত্রাসী শাহআলাম ঢা‌লি ও তার দলবল নি‌য়ে ‌দোকা‌নে হামলার করা
সময় বাধা দিতে গেলে আমার দোকানের কর্মচারীকে আহত করে এবং‌ দোকান ভাঙচুর ,এক‌টি দোকা‌নে তালা দিয়ে চলে যায়।

হামলার ঘটনা জা‌নি‌য়ে দোকান মালিক ক‌রিম ঢা‌লি মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার হা‌তিমারা পু‌লিশ তদন্ত কে‌ন্দ্রে মোবাই‌লের মাধ‌্যমে বিস্তা‌রিত ঘটনা জা‌নি‌য়ে রা‌খেন,এবং শ‌নিবার দুপুর ১২টায় মুন্সীগঞ্জ সদর থানা এসে এক‌টি অ‌ভি‌যোক ক‌রে‌ছি ।

এ বিষয় শাহ আলাম ঢা‌লির সা‌থে যোগা‌যোগ কর‌ার জন‍্য তার মোবাইল ফোনে চেষ্টা করেও সংযোগ না পাওয়ায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

ধলাগাও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ শাজাহান বলেন, মেসার্স ক‌রিম ঢা‌লি ষ্ট‌ো‌রে দোকান কর্মচারীর উপর হামলা ও ভাঙচুরের এমন কোন ঘটনা ঘ‌টে নাই ।ত‌বে চাচা ভা‌তিজার সা‌থে কথা কা‌টাকা‌টি হ‌য়ে‌ছে সেটা আ‌মি শু‌নে‌ছি ।

এ বিষয় রামপাল ইউ‌নিয়ন প‌রিষ‌দের সদস‌্য ও প‌্যা‌নেল চেয়ারম‌্যান মোঃফুলন কা‌জি আমা‌দের কে ব‌লেন ,বিবাদমান সন্পত্ত‌ি নি‌য়ে আমা‌দের কা‌ছে গত ১৬\০২\২০২৩ ইং তা‌রি‌খে (স্বারক নংঃ রাম,ইউ.পি(মামলা নং)-০৮/২০২১
সূত্রঃ মুন্সীগঞ্জ থানার এফ.আই.আর নং-৮৩/২১’নন.জি.আর নং-৮৪/২১)’শেফা‌লী বেগম পিতা মৃত হাজী জয়নাল আব‌েদীন ঢা‌লি সাঃপূর্ব দেওসার ডাকঘড়‌ঃ মিরকা‌দিম না‌মে এক‌ ম‌হিলা মোঃক‌রিম ঢা‌লি ও মোঃকা‌দির ঢা‌লি না‌মে দুইজ‌নের বিরুদ্ব‌ে অ‌ভি‌যোগ ক‌রেছেন ।রামপাল ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃবাচ্চু শে‌খ বিষয় টি দেখার জন‌্য উক্ত ওয়া‌র্ডের মেম্বাার ও আমার কে দেখার জন‌্য দা‌য়িত্ব অর্পণ ক‌রেন।‌তি‌নি আমা‌দের ব‌লেন ,প‌রিষদ অ‌ডিট চল‌ছে ডি‌জিএল‌জিও মহ‌োদয় প‌রিষ‌দে আস‌বে তাছাড়া২৮ শে ফেব্রুয়ারী মে‌জিষ্ট‌েট আসবে বিচার বিভাগ অ‌ডি‌টের জন‌্য আসবে । তাই আমরা দুই পক্ষ‌ের মোবাইল নান্বার রে‌খে‌ছি যেন বিবাদমান সন্ম‌ত্তি‌তে আমা‌দের দেয়া সময়‌ের ম‌ধ্যে কোন রকম বিশৃক্ষলা কেহ না ক‌রেন কিন্তুু আজ আমি‌ আপনা‌দের মাধ‌্যে‌মে জান‌তে পারলাম বিবাদমান সন্মত্ত‌ি তে ভাংচুর এবং এক‌টি দোকা‌নে তালা দেওয়া হ‌য়ে‌ছে ।‌ এ বিষয় টি আমরা তদন্ত ক‌রে ব‌্যবস্হা গ্রহন কর‌বো ।

এ বিষয় রামপাল ইউ‌নিয়‌রের ৫নংওয়া‌র্ডের মেম্বার মোঃআলী আজগর বেপারী ব‌লেন , এ‌টি ওনা‌দের ব‌্যাপার আ‌মি কি কর‌বো আমার কিছু করার নাই ।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ত‌রিকুজ্জামান বলেন, অভিযোগ পে‌য়ে‌ছি । তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।