• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

মুন্সীগঞ্জে আব্দুল্লাহ আল মামুন তোফাজ্জল কে সংবর্ধনা প্রদান


প্রকাশের সময় : মার্চ ১৫, ২০২৩, ৯:২২ অপরাহ্ন / ২৪৯
মুন্সীগঞ্জে আব্দুল্লাহ আল মামুন তোফাজ্জল কে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের কৃতি সন্তান আব্দুল্লাহ আল মামুন (তোফাজ্জল) কে মাকহাটি গুরুচরণ উচ্চ বিদ্যালয়ের ‘৯৪ ব্যাচের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৫ মার্চ বুধবার মুন্সীগঞ্জের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে বেলা তিনটায় এই সংবর্ধনার আয়োজন করেন মাকহাটি গুরুচরণ উচ্চ বিদ্যালয়ের ‘৯৪ ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কর্তৃক মনোনীত বাংলাদেশ আওয়ামী লীগ এর জাতীয় কমিটির সদস্য পদ প্রদান করায় উক্ত স্কুলের ‘৯৪ ব্যাচের শিক্ষার্থীবৃন্দ এই আয়োজন করেন।

আব্দুল্লাহ আল মামুন (তোফাজ্জল) এর জন্ম মুন্সীগঞ্জের জাজিরা সৈয়দপুর হলেও তিনি এস এস সি পাশ করেন ১৯৯৪ সালে মাকহাটি জি সি বর্তমানে গুরুচরণ উচ্চ বিদ্যালয় থেকে।বন্ধুত্বের প্রতি ভালোবাসার নিদর্শন স্বরূপ দেশের বিভিন্ন অঞ্চল থেকে ও দেশে অবস্থানরত প্রবাসী বন্ধুরাও এই আয়োজনে অংশ নিয়ে আব্দুল্লাহ আল মামুনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তারা আব্দুল্লাহ আল মামুনকে ফুলেল শুভেচ্ছা জানান এবং সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেন।

এই আয়োজনের জন্য আব্দুল্লাহ আল মামুন তার বন্ধুদের ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শওকতউল্লাহ, জামসেদ, নুরউদ্দিন, সিরাজ, বদু, টিটু, সাথী, রমজান, সানাউল্লাহ, মাসুম, হিরু, ডা. অলি, শিপন, আলমগীরসহ আরো অনেকে।