• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা


প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২৩, ৩:৫৩ পূর্বাহ্ন / ১৫
মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা

নিজস্ব প্রতিবেদক, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। ১৮ই ডিসেম্বর সোমবার দুপুর আনুমানিক দেড়টার সময় জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ প্রতীক ঘোষণা দেয়া হয়।

এ বিষয়ে গণমাধ্যম কর্মীদের এড, সোহানা তাহমিনার বলেন। আমি আপনাদেরই লোক, আপনাদেরই মেয়ে, নৌকা ঠিকই থাকবে, মাঝি শুধু পরিবর্তন হবে। আমি ট্রাক প্রতিক পেয়ে সন্তুষ্ট আমি চাই লৌহজং, টঙ্গীবাড়ির প্রতিটা গ্রামের প্রতিটি বাড়িতে যেন ট্রাক ঢুকতে পারে সেই রাস্তার ব্যবস্থা করে দেব। যেখানে সাকো আছে এখানে ব্রিজ হবে। নদীভাঙ্গা এলাকাগুলোকে স্থায়ী বাধের আওতায় আনা হবে।

১৭ ই ডিসেম্বর রবিবার উচ্চ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ ইকবাল কবির ও এস এম মনিরুজ্জামানে সমন্বয়ে গঠিত বেঞ্চ শুনানির পর এই রায় ঘোষনা করেন। জানাযায়, গত ৩০ নভেম্বর মুন্সীগঞ্জ জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তিনি। ৩ ডিসেম্বর মনোনয়ন যাচাই বাছাইয়ের সময় জেলা রিটানিং কর্মকর্তা সোহানা তাহমিনা মনোনয়ন অবৈধ ঘোষনা করেছিলো। পরবর্তীতে এবিষয়ে নির্বাচন কমিশনে আপিল করলে তা না মঞ্জুর করা হলে উচ্চ আদলতে আপিল করেন সোহানা তাহমিনা। আপিল শুনানি শেষ উচ্চ আদালত তার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেন।