• ঢাকা
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে তথ্য ফাঁস করে দেওয়ার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২৩, ১২:৩৫ পূর্বাহ্ন / ২০
মুন্সিগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে তথ্য ফাঁস করে দেওয়ার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক, মুন্সীগঞ্জঃ মুন্সিগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার বিরুদ্ধে গোপন তথ্য ফাঁস করে দেওয়ার অভিযোগ করেছে মুন্সিগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এডভোকেট সোহানা তাহমিনা। শনিবার বিকালে তিনি মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সফিউদ্দিন আহমেদ মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করে ওই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী মনোনয়ন পত্রের সাথে তিনি এক শতাংশ ভোটারের সমর্থনযুক্ত কাগজ দাখিল করেন। কিন্তু মুন্সিগঞ্জ টংগীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামান এই সমর্থন তালিকা গোপন না রেখে অপর একটি চক্রের কাছে ফাঁস করে দেয়। তিনি আরও অভিযোগ করেন সেই তালিকা ধরে টংগিবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান নাহিদ খান তাদের হুমকি দেন ও ভয়ভীতি প্রদর্শন করেন। এর প্রেক্ষিতে তিনি প্রতিকার চেয়ে মুন্সিগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন করেছেন বলে জানান তিনি।

তবে অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন উদ্দেশ্যে প্রণোদিত দাবি অভিযুক্ত টংগীবাড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান নাহিদ খানের বিষয়টিকে মিথ্যা এবং বানোয়াট দাবী করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামান মুঠোফোনে জানান, নির্বাচনের তথ্য সংক্রান্ত বিষয়ে আমার সাথে কোন প্রার্থীর কথা হয়নি। তিনি অসত্য তথ্য দিয়েছেন।

উল্লেখ, সোহানা তাহমিনা মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে তিনি মুন্সিগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন অংশ নিচ্ছেন।