• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের শ্রীনগরে সাংবাদিককে এসপি পরিচয়ে হুমকি


প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৩, ৫:৫২ অপরাহ্ন / ৪৯
মুন্সিগঞ্জের শ্রীনগরে সাংবাদিককে এসপি পরিচয়ে হুমকি

নিজস্ব প্রতিবেদক, মুন্সিগঞ্জঃ মুন্সিগঞ্জের শ্রীনগরে সাংবাদিককে মোবাইল ফোনে এস পির সহকারী পরিচয়ে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। রবিবার ৯টার দিকে শ্রীনগর উপজেলা প্রেসক্লাব এর যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আছলাম কে মোবাইল ফোনে এ হুমকি প্রদান করে।

সাংবাদিক শেখ আছলাম জানান, আমার এলাকার আপন দুই ভাই শাহীন এবং আবুল হোসেন এর মধ্যে পারিবারিক ও জায়গা-জমি সহ বিল্ডিং নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। উক্ত ঘটনার দিন ১২মার্চ সকালে আবুল হোসেন আমাকে কল করে জানান যে, তার বাড়ীতে সাংবাদিক সহ এডিশনাল এসপি জাহিদুল স্যারের সহকারী এসেছে এবং আমাকে তাদের বাড়ীতে যেতে বলেন।

পরবর্তীতে আমি আমার ক্লাবকে বিষয়টি অবগত করে আবুল হোসেনদের বাড়ীতে যাই। সেখানে সাংবাদিক পরিচয়দানকারী ব্যাক্তিদের ভিজিটিং কার্ড চাইলে তারা আমাকে তাদের কার্ড প্রদান করেন আমিও আমার কার্ড প্রদান করে তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করি। পরবর্তীতে আমি এডিশনাল এসপি জাহিদুল স্যারের সহকারী পরিচয়দানকারী ব্যাক্তির কাছে তার ভিজিটিং কার্ড চাইলে তিনি কোন কার্ড দেখাননি। তাহার কথাবার্তায় সন্দেহের সৃষ্টি হইলে উক অজ্ঞাতনামা ব্যাক্তি অবস্থা বেগতিক দেখে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে অজ্ঞাতনামা ব্যাকি নিজেকে এসপি জাহিদুল নামে পরিচয় প্রদান করে ঢাকা থেকে আগত সাংবাদিক এর নম্বর- ০১৯×××××৭৮২ তে কল করে আমাকে মোবাইল দিতে বলে। আমি ফোন হাতে নিয়ে হ্যালো বলামাত্রই অজ্ঞাতনামা ব্যাক্তি আমাকে মোবাইল ফোনে, -০১৩××××××০৯ এই নাম্বার থেকে গালিগালাজ করে এবং খুন জখমের হুমকি দিয়ে ফোন কেটে দেয়। পরবর্তীতে খোজ খবর নিয়া তথ্য পাইযে, উক্ত মোবাইল এর ব্যাবহারকারী ও এডিশনাল এসপি জাহিদুল স্যারের সহকারী পরিচয় দানকারী ব্যাক্তি শাহীন এর ছেলে জাফরের ড্রাইভার। পরবর্তীতে আমি থানায় অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে শ্রীনগর থানা অফিসার ইনচার্জ বলেন, এ বিষয়ে হুমকি দাতা ব্যাক্তিকে শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।