• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের শ্রীনগরের ভাগ্যকুল বাজারে অগ্নিকান্ডে ৫টি দোকানে ক্ষয়ক্ষতি  প্রায় ৫০ লক্ষ টাকা


প্রকাশের সময় : এপ্রিল ২, ২০২৩, ৬:৪২ অপরাহ্ন / ১৫৪
মুন্সিগঞ্জের শ্রীনগরের ভাগ্যকুল বাজারে অগ্নিকান্ডে ৫টি দোকানে ক্ষয়ক্ষতি  প্রায় ৫০ লক্ষ টাকা

শাহনাজ বেগম, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে ভাগ্যকুল বাজারে এক অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে৷ এতে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিকরা।

রবিবার মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরের ভাগ্যকুল বাজারের শিবনাথ ভান্ডার মুদির দোকান থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের মতে, সকাল সাড়ে ৯টায বাজারে শিবুনাথ সাহা ভাণ্ডার পাইকারী মুদির দোকান সহ মোট ৫টি দোকান আগুনে পুরোপুরি পুড়ে যায়। এ সময় দোকানে থাকা ডিজেল, মবিল, মুদি সামগ্রী ও ক্যাশ টাকাসহ প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা দাবী করেছেন।

খবর পেযে ফায়ার সার্ভিসের লোকেরা  ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

শ্রীনগর ফায়ার সার্ভিস, র‍্যাব ১০, শ্রীনগর থানা পুলিশ, আনসার, সাংবাদিক ও স্থানীয়দের চেষ্টায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনের উৎপত্তি ও ক্ষয়ক্ষতি নির্ধারণে ফায়ার সার্ভিস কাজ করছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ হোসেন পাটওয়ারী , উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন , মহিলা ভাইস চেয়ারম্যান, রেহেনা বেগম , ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাত সহ সকল জনপ্রতিনিধিরা।