• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন


প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩, ৯:২৭ অপরাহ্ন / ১৭
মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন

মতিউর রহমান রিয়াদঃ মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী সাংস্কৃতিক সন্ধ্যা ও মেলার আয়োজন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের প্রচেষ্টায় উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করেন। লৌহজং উপজেলায় এমন আয়োজন এই প্রথম উপজেলা নির্বাহী কর্মকর্তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

৯ই ডিসেম্বর শনিবার সন্ধ্যায় ফানুস উড়িয়ে এই বিজয় মেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক তৌহিদ এলাহী। মেলা চলবে ১৬ই ডিসেম্বর পর্যন্ত। জমজমাট এ বিজয় মেলা ৯ই ডিসেম্বর থেকে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বিজয় মেলা অনুষ্ঠিত হচ্ছে । প্রতিদিন মেলায় দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লেগে আছে। দর্শনার্থীরা মেলা উপভোগের পাশাপাশি প্রয়োজনীয় সামগ্রী কেনাকাটা করছেন ।

মেলায় বিনোদনের জন্য রয়েছে বিভিন্ন রাইড। নাগরদোলা,নৌকা, ট্রেন ও ঘোড়া। এছাড়া স্টল গুলোর মধ্যে খাবারের দোকান, বিভিন্ন কসমেটিক্স খেলনা জামা কাপড় সহ রকমারি পসরা নিয়ে সেজেছে মেলা প্রাঙ্গণ।

এ বিষয়ে লৌহজং উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন তপনের সাথে কথা বললে তিনি সমগ্র বাঙালি জাতিকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে , বলেন আমাদের লৌহজংয়ে এ ধরনের আয়োজন এই প্রথম। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের এ ধরনের উদ্যোগকে সাধুবাদ ও প্রশংসনীয় বলে উল্লেখ করেন। মেলা যেহেতু ১৬ই ডিসেম্বর পর্যন্ত চলবে তাই তিনি লৌহজংবাসীকে মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যায় অংশগ্রহণ করে আনন্দ উপভোগ করার জন্য আমন্ত্রণ জানান।