• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২৩, ১০:২৭ পূর্বাহ্ন / ২৪
মুন্সিগঞ্জের লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ

মতিউর রহমান রিয়াদঃ শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা, এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার সকাল ১১ টায় লৌহজং উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে মানববন্ধন, আলোচনা সভা ও উপজেলা পর্যায়ে চূড়ান্তভাবে নির্বাচিত ৫টি ক্যাটাগরীতে ৫ জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাকির হোসেনের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আরাধনা কর্মকারের সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে সম্মাননা প্রদান ও আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম ও নারী নেত্রী সালমা পারভেজ।

বক্তারা জয়িতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপজেলা প্রসাশন কে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় উপজেলা পরিষদের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষারর্থীরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে নির্বাচিত ৫টি ক্যাটাগরীতে সফল জননী সাতঘড়িয়া গ্রামের মোছাঃ শামসুন্নাহার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী সুন্দিসার গ্রামের তানিয়া আখতার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী পশ্চিম কুমারভোগ গ্রামের এলিজা আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় কনকসার গ্রামের মৌসুমী দাস ও সমাজ উন্নয়নে বিশেষ ভূমিকা পালনে কাজির পাগলা গ্রামের মিতা কর্মকার জয়িতা সম্মাননা ২০২৩ লাভ করেন।