• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে ২৪ ঘন্টার ব্যবধানে ধর্ষণ চেষ্টার পলাতক আসামি গ্রেপ্তার


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন / ২২
মুন্সিগঞ্জের লৌহজংয়ে ২৪ ঘন্টার ব্যবধানে ধর্ষণ চেষ্টার পলাতক আসামি গ্রেপ্তার

মতিউর রহমান রিয়াদঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে তাবিজ দেওয়ার কথা বলে ননদ-ভাবীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলার পলাতক আসামি তরুণ তালুকদার (৩৮) কে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা লৌহজং থানার এস আই আলাউদ্দিনের সাথে কথা হলে তিনি জানান, ২১শে জানুয়ারি রবিবার মো. সেলিম মিয়া বাদী হয়ে লৌহজং থানায় তরুণ তালুকদারের বিরুদ্ধে অভিযোগ করলে তদন্তভার আমাকে দেয়া হয়। বিষয়টি স্পর্শকাতর হওয়ায় কাল বিলম্ব না করিয়া ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে তথ্য প্রযুক্তি ও র‍্যাব ১০ এর সহযোগিতায় তরুণ তালুকদার কে পলাতক থাকা অবস্থায় ২৪ ঘন্টার ব্যবধানে টঙ্গীবাড়ী থানাধীন তার শ্বশুরবাড়ি এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হই। তরুণ তালুকদারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ আনা হয়েছে।

এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, আসামি গ্রেফতার করা হয়েছে। দেশের প্রচলিত আইনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য কিশোরী ও তার দিন মজুর বাবা গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার বাসিন্দা। দীর্ঘদিন স্বপরিবারে কালুরগাঁও গ্রামে ভাড়া বাসায় থাকেন। ঘটনার দিন কাজ শেষে বাড়িতে এসে জানতে পারেন বাড়ির পাশের দোকানদার আলাউদ্দিন তালুকদারের ছেলে তরুণ তালুকদার। তার কিশোরী মেয়ে (১৫) ও তার ভাইয়ের ছেলের বউয়ের (১৮) কে ধর্ষণের চেষ্টা করেছে।