• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পাঠাগার পরিদর্শন করেন ডাঃ মো. আবু ইউসুফ ফকির


প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩, ১:৫০ অপরাহ্ন / ১৯
মুন্সিগঞ্জের লৌহজংয়ে পাঠাগার পরিদর্শন করেন ডাঃ মো. আবু ইউসুফ ফকির

মতিউর রহমান রিয়াদঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে জালাল উদ্দিন খান স্মৃতি পাঠাগার পরিদর্শন করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডাঃ মো. আবু ইউসুফ ফকির।

সোমবার সন্ধ্যায় উপজেলার মেদিনীমন্ডল ইউনিয়নের উত্তর মেদিনীমন্ডল গ্রামের ঐতিহ্যবাহী খান সাহেবের বাড়িতে স্থাপিত জালাল উদ্দিন খান স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত জালাল উদ্দিন খান স্মৃতি পাঠাগার পরিদর্শনে আসেন। এ সময় তিনি পাঠাগার পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময় করেন।

ডাঃ মো. আবু ইউসুফ ফকির পরিদর্শনে এসে পাঠাগারের কার্যক্রম সম্পর্কে অবহিত হন এবং বই দেখেন। এসময় তিনি জালাল উদ্দিন খান স্মৃতি ফাউন্ডেশন ও জালাল উদ্দিন খান স্মৃতি পাঠাগারের সহ-সাধারণ সম্পাদক ফৌজি হাসান খান রিকু’র কাছ থেকে পাঠাগারের সার্বিক খোঁজ খবর নেন। বই পাঠে উদ্ভুদ্ধ করনের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণের পরামর্শ ও পাঠাগারের সকল কার্যক্রমের প্রশংসা করে সহযোগিতার আশ্বাস দেন। পরিদর্শন শেষে দুজন রোগীকে চিকিৎসা সেবা এবং উন্নত চিকিৎসার জন্য আশ্বাস দেন।

পরিদর্শন ও মতবিনিময়ে উপস্থিত ছিলেন, এ্যাপেক্স ক্লাব অব বিক্রমপুর জেলা গর্ভনর-১ মো. সাইফুর রহমান। বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট লৌহজং উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম সঞ্জীব। লৌহজং উপজেলা ছাত্রলীগ এর উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল মাদবর। রিমল খান। আবদুল্লাহ আল-মামুন। ফৌজিয়া খান নাজিফাসহ পাঠক সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।