• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে নৌকা প্রতীকের উঠান বৈঠক


প্রকাশের সময় : জানুয়ারী ৪, ২০২৪, ৮:১৯ পূর্বাহ্ন / ৩২
মুন্সিগঞ্জের লৌহজংয়ে নৌকা প্রতীকের উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বেজগাঁও ইউনিয়নে মৃধা বাড়ীর মাঠ প্রাঙ্গনে নৌকার প্রতীকের উঠান বৈঠকের আয়োজন করা হয়েছে। ৩ রা জানুয়ারি, বুধবার সন্ধ্যা সারে ৬ টার সময় এই উঠান বৈঠকের আয়োজন করেন বেজগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক ইকবাল মৃধা ।

মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ী) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলি কে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে ১,২ ও ৩ ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

লৌহজং উপজেলা বেজগাঁও ইউনিয়ন চেয়ারম্যানের মো. ফারুক ইকবাল মৃধার সভাপতিত্বে। মো. সাজিদ খান সঞ্জয় ও সুজন হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ী) আসনের এম পি, সাগুফতা ইয়াসমিন এমিলি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ,লৌহজং উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি তালুকদার। লৌহজং উপজেলা ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন। লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল রশিদ শিকদার। বেজগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোসেন তালুকদার সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ, প্রমুখ।

উঠান বৈঠকের শেষ ১৩ শত লোকের গনভোজের আয়োজন করেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও বেজগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. ফারুক ইকবাল মৃধা।