• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে নির্বাচনী মহড়া দিতে গিয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ১ জনের মৃত্যু


প্রকাশের সময় : মে ১৮, ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন / ২০
মুন্সিগঞ্জের লৌহজংয়ে নির্বাচনী মহড়া দিতে গিয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৬ ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে শেষ সময়ে এসে নির্বাচনী প্রচারণা এখন তুঙ্গে। চেয়ারম্যান পদপ্রার্থী তিনজন থাকলেও বি এম সোয়েব সমর্থক গোষ্ঠী ও রশিদ শিকদার সমর্থক গোষ্ঠীর প্রচার প্রচারণায় মুখরিত লৌহজংয়ের মাঠ ঘাট, বাজারসহ সর্বত্র।

এরই ধারাবাহিকতায় মোটরসাইকেল নিয়ে জনসভায় যোগ দেওয়ার জন্য শোডাউন দিতে গিয়ে লৌহজং উপজেলার কুমার ভোগ ইউনিয়নের চন্দ্র বাড়ি এলাকায় মোটর সাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মো. স্বপ্নীল (২৫) নামের একজন নিহত ও মোটর সাইকেলের পিছনে থাকা অপরজন গুরতর ভাবে আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

প্রত্যক্ষদর্শীদের তথ্যের ভিত্তিতে জানা যায়, শুক্রবার বিকেল ৪ টার সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল ও প্রাইভেট কারের ক্ষয়ক্ষতি হয়েছে। নিহত মো. স্বপ্নীল( ২৫)  মেদিনী মন্ডল ইউনিয়নের মাহমুদ পট্রি গ্রামের মো. শাহাবুদ্দিনের পুত্র।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বি এম সোয়েবের জনসভা ছিলো হলদিয়া মাঠে সেই জনসভায় যোগ দেওয়ার জন্য মাওয়া থেকে একটি  মটর সাইকেল বহরে স্বপ্নীল জনসভার উদ্দেশ্য যাচ্ছিল। হঠাৎ উল্টো দিক থেকে আসা প্রাইভেট কারের সাথে  সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী দু’জনই মারাত্মকভাবে আহত হন। দু’জনকে উদ্ধার করে তৎক্ষণিক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে ভোর ৫.৩০ মিনিটে মো. স্বপ্নীল মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।