• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে কম্বল বিতরণের মধ্য দিয়ে শীতার্তদের জন্য এগিয়ে এলেন এ্যাবা গ্রুপ


প্রকাশের সময় : জানুয়ারী ২৪, ২০২৪, ৯:২২ অপরাহ্ন / ২২
মুন্সিগঞ্জের লৌহজংয়ে কম্বল বিতরণের মধ্য দিয়ে শীতার্তদের জন্য এগিয়ে এলেন এ্যাবা গ্রুপ

মতিউর রহমান রিয়াদঃ মাঘের এই পর্যায়ে দেশের বিভিন্ন স্থানে শীতের তীব্রতা বেড়েছে। সারাদেশে ওপর দিয়ে বইছে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ। নিম্নবিত্ত মানুষেরা আগুন জ্বালিয়ে শীত থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করছেন। এই শীতের তীব্রতা থেকে বাদ পড়ছে না মুন্সিগঞ্জের পদ্মার তীর ঘেষা উপজেলা লৌহজং।

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার নিম্ন আয়ের মানুষ যখন শীতের তীব্রতা নাকাল ঠিক তখনই শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণের মধ্য দিয়ে এগিয়ে আসলেন এবা গ্রুপ।

এ্যাবা গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর বিশিষ্ট শিল্পপতি জিল্লুর রহমান রিপন মৃধার উদ্যোগে। বুধবার, লৌহজংয়ের হলদিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে (সাতঘড়িয়া গ্রাম) দুই শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন হলদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য রোমেল শেখ। সাতঘড়িয়া স্পুটনিক এসোসিয়েশনের সভাপতি শামীম ফরাজি। সাধারণ সম্পাদক আল ইউসুফ আজাদ চঞ্চল। ক্রীড়া সম্পাদক জসীম মোল্লা পল্টু।

এ প্রসঙ্গে এ্যাবা গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর জিল্লুর রহমান রিপন মৃধার সাথে কথা বললে তিনি বলেন। মানুষ এই শীতে বড় কষ্ট করছে। বিশেষ করে দরিদ্র অসহায় মানুষরা তীব্র শীতে কষ্টের মাঝে দিনাতিপাত করছে। আমরা সব সময় চেষ্টা করি গরীব দুঃখী মানুষকে সহায়তা করতে। প্রতি বছর আমরা এ রকম কার্যক্রম করে থাকি। এবারও চেষ্টা করছি গরীব দুঃখীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে তাদের কষ্ট যতটুকু সম্ভব লাঘব করা যায় ।