• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে মাদকে সম্পৃক্ততার দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদণ্ড


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২৩, ৮:৪৫ অপরাহ্ন / ২৬
মুন্সিগঞ্জের লৌহজংয়ে মাদকে সম্পৃক্ততার দায়ে ৩ জনের বিনাশ্রম কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদকঃ মাদকের করাল গ্রাসে সমাজ যখন জর্জরিত, ঠিক তখনই মানবতার দৃষ্টান্ত উপহার দিলেন লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন। নির্বাহী কর্মকর্তার এমন কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন লৌহজংয়ের সাধারণ মানুষ। লৌহজং থেকে মাদককে নির্মূল করার লক্ষ্যে ১ লা ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে অভিযান চালিয়ে, মুন্সীগঞ্জের, লৌহজং উপজেলার বেজগাঁও ইউনিয়নে লৌহজং বালিকা উচ্চ বিদ্যালয়ের অপর পাশে বেজগাও গ্ৰামের করিম মৃধার বাড়ি থেকে মাদক সেবন ও পরিবহনের দায়ে ৩ জনকে আটক করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলো বেজগাঁও ইউনিয়নের বড় নওপাড়া গ্ৰামের মো. রহিম মোল্লা ছেলে মেহেদী মোল্লা (২৩)। বেজগাঁও ২নং ওয়ার্ডের মোঃ খালেক শেখের ছেলে পিন্টু শেখ (৪৪)। মৃত করিম মৃধার ছেলে শরিফ মৃধা (৩০)।
এলাকাবাসীর সূত্রে জানা যায় শরীফ মৃধা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে অতপ্রতভাবে জড়িত।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এ বিষয়ে জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩ জনকে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে এবং গত শুক্রবার রাতেই তাদের কে মুন্সিগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন জানান গোপন সংবাদের ভিত্তিতে লৌহজং থানার এস আই মহরম আলী ও সঙ্গীও ফোর্সের সহযোগিতায় মাদক বহন ও সেবনের দায়ে ৩ জন কে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। মাদক নির্মলের লক্ষ্যে এ অভিযান অব্যাহত থাকবে।