• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে মানবসেবা রক্তদান সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও রক্ত দাতাদের সম্মাননা স্বারক প্রদান


প্রকাশের সময় : নভেম্বর ১৮, ২০২৩, ৯:৩২ অপরাহ্ন / ৫০
মুন্সিগঞ্জের লৌহজংয়ে মানবসেবা রক্তদান সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও রক্ত দাতাদের সম্মাননা স্বারক প্রদান

নিজস্ব প্রতিবেদন, লৌহজং, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে মানবসেবা রক্তদান সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও রক্ত দাতাদের সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে। ১৮ ই নভেম্বর শনিবার দুপুরে লৌহজং সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মানবসেবা রক্তদান সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মুন্সীগঞ্জের সম্মানিত অতিথি ১৩ জন, ৮টি প্রেস ক্লাব, মানবসেবার রক্তদান সংস্থার মোস্ট এ্যাকটিভ ভলান্টিয়ার ৯ জন, ১৬টি মানবসেবায় রক্তদান সংগঠন, রক্তদাতা ৪৭ জন, বেস্ট সেচ্ছাসেবক ১ জন, সর্বোচ্চ রক্ত যোগানে বিশেষ অবদান রাখায় ২ জন, ডোনার পরিবহনে বিশেষ অবদান রাখায় ২ জন, পাবলিক/ফেসবুক গ্রুপে সর্বোচ্চ পোষ্ট দাতা ১জন, মোস্ট একটিভ সেচ্ছাসেবী ৮ জন, সিনিয়র ডেডিকেটেড ভলান্টিয়ার / সেচ্ছাসেবী সংগঠক হিসাবে ৩ জন ও মানবিক ও সেবামূলক কাজে অবদান রাখায় ২জন কে সম্মাননা স্বারক প্রদান করা হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সন্মাননা স্বারক প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইলিয়াস শিকদার।

সংগঠনের সভাপতি আসাদউজ্জামান নবীনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক পিংকী রহমান এবং ফৌজি হাসান খান রিকুর যৌথ সঞ্চালনায়, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি লৌহজং কলেজের উপাধ্যক্ষ মোঃ সহিদুর রহমান শিকদার। লৌহজং প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলু, টংগীবাড়ি প্রেসক্লাবের সভাপতি এড. জাহাঙ্গীর আলম। মেডিকেল পার্টানার সততা ডায়াগনস্টিক সেন্টার ও বিভিন্ন রক্তদান সংস্থা স্বেচ্ছাসেবী এবং গণমাধ্যম কর্মীরা।