• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:১২ অপরাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে জানালার গ্রিল কেটে ভয়াবহ ডাকাতি


প্রকাশের সময় : জানুয়ারী ১৯, ২০২৩, ৯:২১ অপরাহ্ন / ৮৫
মুন্সিগঞ্জের লৌহজংয়ে জানালার গ্রিল কেটে ভয়াবহ ডাকাতি

নিজস্ব প্রতিবেদক,মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জে লৌহজং উপজেলার পূর্ব শিমুলীয়া  সংলগ্ন  উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ আক্তার হোসেন‌  খাঁন লাবুর বাড়িতে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছে। ১৯/০১/২০২৩ ইং আনুমানিক ভোর ৩ থেকে ৪ ঘটিকার মধ্যে ৮থেকে ১০ এর একটি ডাকাত দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে গ্রিল কেটে বাড়ির ভিতরে প্রবেশ করে এ তাণ্ডব চালায়।

এ ব্যাপারে মোঃ আক্তার হোসেন‌ খাঁন (লাবু) সাথে কথা বললে তিনি জানান  ৮-১০ জনের একটি ডাকাত দল দেশিও অশ্রের মুখে জিম্মি করে ৪০ ভরি স্বর্ণ আনুমানিক মূল্য ৩৫ থেকে ৪০  লক্ষ টাকা ও নগদ ৪ লক্ষ টাকা নিয়ে যায়।

ডাকাত চক্রের ৬ জন আমার ভবনের দোতালায় অবস্থান করছিল আর বাকিরা নিচে ছিল। আমার বাসার জিনিসপত্র এলোমেলো ভাবে ছড়িয়ে ছিটানোর পর ডাকাত চক্রের একজন আমাকে টাকার কথা জিজ্ঞেস করে, টাকাগুলো কোথায় রেখেছেন এবং স্বর্ণ গয়না কোথায় রেখেছেন এ বলে আমাকে দেশিও অশ্রদেখিয়ে আমার পরিবারের বাকি সদস্যদের হুমকি দিয়ে হাত পা বেঁধে ফেলে। আমরা রক্ষা পেলেও টাকা স্বর্ণ অলংকার রক্ষা করতে পারিনি। ডাকাত দলের হাতে বড় ছেন দ্যা, ছুরি,চাপাটি সহ ধারালো অস্ত্র ছিল।

এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আব্দুলাহ আল-তায়াবীর বলেন এখনো কোনো অভিযোগ পাইনি, কেউ গ্রেফতার ও হয়নি, আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।