• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১০ অপরাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা


প্রকাশের সময় : মার্চ ১২, ২০২৩, ১০:৪০ অপরাহ্ন / ৩৮
মুন্সিগঞ্জের লৌহজংয়ে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের লৌহজং বৌলতলী ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার করেছেন শাওন শেখ (১৫) নামে এক কিশোর। উপজেলার বৌলতলী ইউনিয়নের দক্ষিণ চারিগাও গ্রামে ঘরের আড়ার সঙ্গে রোববার আনুমানিক সকাল সোয়া ৯টার দিকে ফাঁস দেন। পরে পরিবারের লোকজন লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, শাওন শেখ উপজেলার বৌলতলী ইউনিয়নের দক্ষিণ চারিগাও গ্রামের আমানুল শেখের পুত্র। তিনি দীর্ঘ যাবত মানসিক ভারসাম্যহীন। বিভিন্ন সময়ে বাসায় থেকে হঠাৎ চলে যেত এবং মাঝে মাঝে আত্মহত্যার চেষ্টা করতো ।

বড় ভাই শাহীন শেখ জানান, শাওন আমার ছোট ভাই ও আনুমানিক সকাল সোয়া ৯টার দিকে আমাদের ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়। আমরা হঠাৎ এ ঘটনা দেখতে পেয়ে ভাইকে উদ্ধার করে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তিনি আরও জানান, ওর মাথায় সমস্যা দীর্ঘ বছর যাবত আমরা ওর চিকিৎসা করেও ভালো করতে পারিনি।

এ বিষয়ে লৌহজং থানার সাব ইন্সপেক্টর (এসআই) মোহাম্মদ রুস্তম আলী জানান, খবর পেয়ে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে যাই। কর্তব্যরত চিকিৎসক ও পরিবারের সাথে কথা বলে কিশোর শাওন মানসিক ভারসাম্যহীন ছিল জানতে পেরেছি। গলায় ফাঁস দিয়েছে শাওনের মরদেহ দেখে প্রাথমিক ভাবে কর্তব্যরত চিকিৎসক এ ঘোষণা দিয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় ময়না তদন্ত করা হয়নি। পরিবারের কাছ থেকে লিখিত নিয়ে মরদেহ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে।