• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের লৌহজংয়ে আহমদ আলী বাবুর সন্ধান চাচ্ছে তার পরিবার


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন / ২৫
মুন্সিগঞ্জের লৌহজংয়ে আহমদ আলী বাবুর সন্ধান চাচ্ছে তার পরিবার

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সীগঞ্জের, লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের, উত্তর হলদিয়া (তিন দোকান) গ্রামের বাসিন্দা মো. আহমদ আলী বাবুর সন্ধান চাচ্ছেন তার পরিবার। গত তিন দিন বিভিন্ন জায়গায় খুঁজে না পাওয়ায় অবশেষে দুই শিশু সন্তান ও শশুরকে নিয়ে লৌহজং থানার দারস্ত হলেন নিখোঁজ আহমদ আলী বাবুর স্ত্রী বিপা আক্তার।

এ বিষয়ে নিখোঁজ ব্যক্তির স্ত্রী বিপা আক্তারের সাথে কথা বললে তিনি জানান, আহমদ আলী গত ২৪ শে জানুয়ারী বুধবার সকাল আনুমানিক ১১ টার দিকে জামাতে যাওয়ার কথা বলে জামা কাপড় নিয়ে বাসা থেকে বের হয়। বাসা থেকে বের হওয়ার পর তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। অনেকবার চেষ্টা করার পরেও তার মোবাইল খোলা না পেয়ে বিভিন্ন জায়গায় ও আত্মীয় স্বজনের বাসায় খোঁজ নিয়ে ও তার কোন হদিশ পাওয়া যায়নি। উপায়ান্ত না পেয়ে আমরা থানার শরণাপন্ন হয়েছি।

এ সময় আহমদ আলী বাবুর স্ত্রী কান্না জড়িত কন্ঠে এই প্রতিবেদককে বলেন, কোন সহৃদয়বান ব্যক্তি যদি আমার স্বামীর কোন সন্ধান পান তাহলে দ্রুত মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানায় যোগাযোগ করবেন।বাসা থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল ক্রিম কালার পাঞ্জাবি ও পাঞ্জাবির নিচে কালো খয়েরি ফুলহাতা গেঞ্জি,সাদা পায়জামা।

এ বিষয়ে লৌহজং থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।