• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৪৮ অপরাহ্ন

মাস ব্যাপী খুলনা বিজয় মেলা’র উদ্বোধন, থাকছে বিনোদন জোন


প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২২, ৮:১০ অপরাহ্ন / ১৫
মাস ব্যাপী খুলনা বিজয় মেলা’র উদ্বোধন, থাকছে বিনোদন জোন

মোস্তাইন বীন ইদ্রিস চঞ্চল,খুলনাঃ বুধবার বিকাল তিনটায় উদ্বোধন করা হলো ‘খুলনা বিজয় মেলা’। নগরীর শিববাড়ি মোড় খুলনা পাবলিক হল মাঠে (সাবেক জিয়া হল) প্রাঙ্গণে এ মেলার উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন খুলনা মহানগর আ’লীগের সাঃ সম্পাদক এম ডি এ বাবুল রানা, বিশেষ অতিথি ছিলেন সোনাডাঙ্গা থানা আ’লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হক মুকুল, মহানগর যুবলীগ নেতা মেখ আঃ কাদের ও সোনাডাঙ্গা থানার এসআই হরষিৎ মন্ডল। সভাপতিত্ব করেন মেসার্স চামেলী ট্রেডার্সের পরিচালক মোঃ রাসেল মিয়া। তিনি বলেন, মাস ব্যাপী এ মেলার স্টল ও প্যাভিলিয়ন তৈরীর কাজে ব্যস্ত সময় পার করছে কারিগররা। মেলা প্রস্তুতির কাজ পুরো দমে এগিয়ে চলছে। ইতোমধ্যে মেলার ৯০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। আগামী সপ্তাহে মেলা মাঠ পুরোপুরি প্রস্তুত হবে। মেলায় ৮০টি স্টল ও চারটি প্যাভিলিয়ন করা হচ্ছে। শিশুদের বিনোদন কেন্দ্র থাকবে। এখানে শিশুদের আনন্দ দেয়ার জন্য মিনি ট্রেন, নাগর দোলা, নৌকাসহ হরেক রকম খেলনা থাকবে। উদ্বোধনের দিনেই বিনোদন জোনে দর্শনার্থীদের ভীড় হয়। এছাড়া কয়েকটি দোকান ইতিমধ্যে বেচাবিক্রি শুরু করেছে। তানহা ফ্যাশান নামের স্টল প্রতিনিধি তাহম্মেদ আলী বলেন, তার স্টলে ওয়ান পিস (মূল্য-৫০০ টাকা), ওড়না(মূল্য-১০০ টাকা), হেজাব (মূল্য-১০০ টাকা), প্লাজু ( মূর‌্য-১৫০ টাকা) ও স্ক্যাট (মূল্য ১৫০-২৫০ টাকা) বিক্রি করা হচ্ছে। এবারের মেলার পরিবেশ বিগত কয়েক বছরের চেয়ে ভাল বলে তিনি মনে করেন।

উল্লেখ্য, করোনার পর খুলনা নগরীতে এই প্রথম মেলা শুরু হচ্ছে। এতে করে বিনোদন প্রিয় মানুষ এ মেলার অপেক্ষায় অধীর আগ্রহে বসে আছে।