• ঢাকা
  • শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

মানবিক আবেদন ক্যান্সার আক্রান্ত শামীমের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রার্থনা


প্রকাশের সময় : অগাস্ট ৫, ২০২১, ২:৫৩ অপরাহ্ন / ১৫৬
মানবিক আবেদন ক্যান্সার আক্রান্ত শামীমের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রার্থনা

আজকের বাংলাদেশ ডেস্কঃ ক্যান্সার আক্রান্ত শামীমের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রার্থনা। মো: শামীম, পিতা: মো: ফজলু মিয়া, গ্রাম: সুবিল, ডাক: সুবিল, থানা: দেবিদ্বার, জেলা: কুমিল্লা। গত ২০২০সালের মার্চ মাসের ৩ তারিখে তাঁর ক্লোন ক্যান্সার ধরা পড়ে, যা পেটের সব জায়গায় ছড়িয়ে পড়েছে। বর্তমানে ঢাকা’র “গ্রিন লাইফ হাসপাতাল” গ্রীনরোড, ধানমন্ডিতে কেমোথেরাপি নিচ্ছে।

আগামী ২৫-০৬-২০২১ ও ০২-০৭-২০২১ ইং তারিখে পরবর্তী কেমোথেরাপি দেয়ার তারিখ নির্ধারিত। কেমোথেরাপি এবং সব খরচ সহ তার চিকিৎসার জন্য প্রায় ৬ লাখ টাকা প্রয়োজন। সে একজন সাধারণ গার্মেন্টস কর্মী। তার পক্ষে চিকিৎসার এতবড় ব্যয় ভার বহন করা সম্ভব নয়। দরিদ্র শামীমের চিকিৎসার জন্য তাঁর পরিবারের পক্ষথেকে দেশের বিত্তবান দানশীল ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্যের আবেদন করেছেন।

ক্যান্সার আক্রান্ত মো: শামীম কে সহায়তার মানবিক আবেদন সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে। মানুষ মানুষের জন্য। আপনাদের সহযোগিতায় রোগীটি ফিরে পেতে পারেন ক্যান্সারমুক্ত একটি সুন্দর সুখের জীবন। মানবিক দিক বিবেচনা করে আপনারা আর্থিক সাহায্যের মাধ্যমে এগিয়ে আসুন তার পাশে। আপনাদের সহযোগীতাশ ফিরিয়ে দিতে পারে শামীমের মুখে হাসি। ফিরিয়ে দিতে পারে একটি জীবন।

বিকাশ নম্বর : ০১৭৪৮৪৪৪১৮৬,
ইসলামী ব্যাংক বাংলেদশ লিমিটেড হিসাব নং- ৩২৫৬৬।