• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

মাদারীপুরে বাস খাদে পড়ে নিহত ১৬ : বেশিরভাগ যাত্রী গোপালগঞ্জের


প্রকাশের সময় : মার্চ ১৯, ২০২৩, ১১:২৭ পূর্বাহ্ন / ৮৯
মাদারীপুরে বাস খাদে পড়ে নিহত ১৬ : বেশিরভাগ যাত্রী গোপালগঞ্জের

নিজস্ব প্রতিবেদক, মাদারীপুরঃ মাদারীপুরে শিবচরের কুতুবপুর এলাকায় এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরা ইমাদ পরিবহনের বাসটির বেশির ভাগ যাত্রী গোপালগঞ্জের। খুলনা থেকে রোববার ভোরে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে বাসটি।

খুলনার রয়্যালের মোড়ের কাউন্টার থেকে ১০/১২ জন যাত্রী নিয়ে যাত্র শুরু করে ৪০ সিটের এই বাস। বাকি যাত্রী গোপালগঞ্জ থেকে উঠে।

খুলনার রয়্যালের মোড়ের ইমাদ পরিবহনের কাউন্টার মাস্টার শরীফ সকাল ৯টা ৪৫ মিনিটে এ তথ্য দেন। তিনি বলেন, তালিকা থেকে দেখলাম ৪০ জন যাত্রীর মধ্যে খুলনার ১০/১২ জন খুলনার যাত্রী।

বেশিরভাগ গোপালগঞ্জের লোক। খুলনা থেকে পরিচিত যাত্রী একসঙ্গে ৫ জন উঠেছিলেন। তাদের সঙ্গে আমি যোগাযোগ করেছি। তারা সবাই সুস্থ আছেন। তারা জানিয়েছেন, গাড়ি ব্রেক ফেল করে সড়ক বিভাজক ভেঙে ডিগবাজি খেয়েছে গাড়িটি। এরপর নিচে পড়ে যায়। গাড়ি নং ইফাদ পরিবহন- ৩৩৪৮। কতজন মারা গেছে এ সম্পর্কে কাউন্টার মাস্টার সঠিক তথ্য দিতে পারেননি।

রোববার সকাল ৮ টার দিকে শিবচরের এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকার ঢাকাগামী লেনে ইমাদ পরিবহনের বাস নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে উল্টে নিচে পড়ে যায়। ঘটনাস্থলেই ১৪ জনের প্রাণহানি ঘটে। হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও ২ জন। হতাহতের সংখ্যা ৩০ ছাড়িয়ে। দুর্ঘটনার পর হাইওয়ে পুলিশ, শিবচর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের টিম উদ্ধার তৎপরতা শুরু করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের পরিচয় মেলেনি।