• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৫ অপরাহ্ন

মাদারীপুরের ডাসারে পূর্ব শত্রুতা জেলে ঘরে আগুন দেয়া অভিযোগ


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২৩, ৫:৪৩ অপরাহ্ন /
মাদারীপুরের ডাসারে পূর্ব শত্রুতা জেলে ঘরে আগুন দেয়া অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,মাদারীপুরঃমাদারীপুরের ডাসারে পূর্ব কোমলাপুর মিরাজ সরদারের বাড়িতে পূর্ব শত্রুতার জেরে গত সোমবার আনুমানিক রাত তিন টার দিকে আগুন ধরিয়ে দেয় অভিযোগ উঠেছে তারই প্রতিবেশী আলী সরদার (৫২), মিলন সরদার (২৫), মুক্তা আক্তার (২৮) ও আলাউদ্দিন সরদারের(২০) বিরুদ্ধে।

জানা যায়, মেয়ের বিয়ে দেয়াকে কেন্দ্র করে জামাই ও শ্বশুরবাড়ির আত্মীয় স্বজনদের সাথে দীর্ঘদিন যাবত বানাবনি না হওয়া বিভিন্ন সমস্যা হচ্ছিল। ঘরে আগুন দেওয়ার অভিযোগে দুই দিন আগে মেয়ে শ্বশুর বাড়ির লোকজন ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয় তারপরেই এ ঘটনা ঘটে চারজনকে আসামি করে আসামি করে দাসার থানায় একটি অভিযোগ দায়ের করেন মেরাজ সরদার।

অভিযোগের সূত্রে জানা যায় আলী সরদার বিবাদীগণ রাত তিনটার দিকে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেয় পরে ঘরের ভিতরে থাকা মিরাজ সরদার ও তার পরিবার গরমের তাপে তাদের ঘুম ভেঙে যায় পরে ডাক চিৎকার করলে স্থানীয় লোকজন এসেতাঁদের উদ্ধার করে। পরে এলাকা বাসির চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হয়।

ভুক্তভোগী মিরাজ সরদার বলেন তিন মাস যাবৎ আমার মেয়েকে নিয়ে বিভিন্ন ধরনের গ্যাঞ্জাম পেঁচার করছে আমার সাথে আমার। মেয়েকে মেরে ফেলার হুমকি দিয়েছে। আমার ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দিয়েছে তারা চেয়ারম্যান মেম্বার সবার কাছে গেছি তারা সমাধান করে দেয় তা মানে না তারা। কেরোসিন দিয়ে ঘর জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়ার পরেই আমার ঘরে আগুন দিছে।আমি আপনাগো কাছে সঠিক বিচার চাই।

অভিযুক্ত আলী সরদার বলেন আমি তাদের ঘরে আগুন দেই নাই আমরা আগুন লাগছে এই কথা শুনে আমাগো ঘরের মেন সুইচ বন্ধ করছি তারপর তাদের বাড়িতে গিয়া আগুন নিভাইতে যাই। মিথ্যা কথা আমরা আগুন দেই নাই।

ডাসার থানার অফিসার ইনচার্জ হাসানুজ্জামান হাসান বলেন ঘটনাস্থলে আমার পুলিশ গিয়েছিল তারা ঘটনা দেখে আসছে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।