• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৯ পূর্বাহ্ন

মাদকমুক্ত উপজেলার দাবিতে ধর্মপাশায় মানববন্ধন কর্মসূচি পালণ


প্রকাশের সময় : জুলাই ২০, ২০২২, ১০:২১ অপরাহ্ন / ১৩৬
মাদকমুক্ত উপজেলার দাবিতে ধর্মপাশায় মানববন্ধন কর্মসূচি পালণ

মধ্যনগর ও ধর্মপাশা প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলাকে মাদক মুক্ত করার দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়েছে। বুধবার সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে নাগরিক কমিটির ব্যানারে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

প্রায় ঘন্টা ব্যাপী সময় চলা এ মানববন্ধন বক্তব্য রাখেন, নাগরিক কমিটির সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ. লীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ বিলকিস, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ, জেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম পিকে, বীর মুক্তিযোদ্ধা সুলতান মজুমদার, ইউপি চেয়ারম্যান মোকারম হেসেন, সঞ্জয় রায় চৌধুরী, গোলাম ফরিদ খোকা, যুবলীগের সাধারণ সম্পাদক একরাম হোসেন, সহকারী অধ্যাপক হাফিজুর রহমান, সাদেক আহমদ, প্রধান শিক্ষক আব্দুল মালেক, আলাউদ্দিন, ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন শাহ, পাইকরাটি ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সেলবরষ ইউপি সভাপতি বেনিয়ার হোসেন খান, প্রভাষক ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ধর্মপাশা উপজেলার বিভিন্ন স্থানে অবাধে মাদক ব্যবসা চলছে। আর এ সব মাদক কারবারিদেরকে স্থানীয় কিছু আওয়ামীলীগ নেতা মদদ দিয়ে যাওয়ার বিষয়টি কারো অজানা নয়। নামদারী এসব নেতাদের নেতৃত্বে অবাধে চলছে মদ, জুয়া, হিরোইন, ইয়াবাসহ মরণ ব্যধি নেশা জাতীয় দ্রব্য। আমরা অচিরেই এই সহল অপকর্ম থেকে ধর্মপাশা উপজেলাকে মাদক মুক্ত দেখতে চাই। আর এ জন্যে প্রশাসনের প্রতি আমাদের আকুল আবেদন আপনারা অনতি বিলম্বে এসব চিন্থিত মাদক কারবারি, কিশোর গ্যাং ও তাদের সহযোগি এবং আশ্রয়দাতাদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।