• ঢাকা
  • শুক্রবার, ০২ Jun ২০২৩, ০৯:৪৪ অপরাহ্ন

মাগুরার শ্রীপুরে ছাত্রলীগের পদ পেতে মাদকসেবী সঞ্জীবনের দৌড়ঝাঁপ


প্রকাশের সময় : মার্চ ২৭, ২০২৩, ১২:৫৪ অপরাহ্ন / ১৭৫
মাগুরার শ্রীপুরে ছাত্রলীগের পদ পেতে মাদকসেবী সঞ্জীবনের দৌড়ঝাঁপ

নিজস্ব প্রতিবেদক, মাগুরাঃ মাগুরার শ্রীপুর উপজেলা ছাত্রলীগের পদের আশায় ঘুরে বেড়াচ্ছে সদ্য বহুল আলোচিত সেই মাদকসেবী সঞ্জীবন দে। সে উপজেলার কাদিরপাড়া ইউনিয়নের কুপুড়িয়া গ্রামের সুভাসদের ছেলে।

কাদিরপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা হিসেবে যতটুকু পরিচিত, তার চেয়ে একজন চিহ্নিত মাদকসেবী হিসেবে অনেক গুন বেশী পরিচিতি রয়েছে সঞ্জীবনের। সম্প্রতি শ্রীপুর উপজেলা ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কাদিরপাড়া ছাত্রলীগের নুতন কমিটি দেয়ার ঘোষণার পর সঞ্জীবন দে আবারো ছাত্রলীগে পদ পেতে আবেদন জমা দিয়ে তদবির চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

মদ, গাঁজা ও ইয়াবা সেবন তার নিত্যনৈমিত্তিক বিষয় উল্লেখ করে নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের মত ঐতিহ্যবাহী ও সুনামধন্য ছাত্র সংগঠনটির নেতৃত্বে আসার জন্য পদের আশায় আবারো ঘুরে বেড়াচ্ছে মাদকাসক্ত সঞ্জীবন।

তার মতো মাদকাসক্তকে আবারো কাদিরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের পদে নিয়ে আসা হলে দেবহাটার রাজনৈতিক অঙ্গনে ছাত্রলীগের সুনাম ও ঐতিহ্য ধূলিসাৎ হবে বলেও মন্তব্য ছাত্রলীগ নেতাদের।

তবে ছাত্রলীগে আর কোন মাদকাসক্তের স্থান হবেনা উল্লেখ করে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন বলেন, নতুন কমিটি ঘোষণার আগে অবশ্যই প্রত্যেকটি পদে জমা দেয়া সকল আবেদন গুলো একাধিকবার যাচাই-বাছাই করা হচ্ছে। তাছাড়া কোন মাদকাসক্ত বা অন্যান্য অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের কমিটির নেতৃত্বে রাখা হবেনা।

তবে ছাত্রলীগের পদপ্রার্থী সঞ্জীবন দে বলেন, আমি মাদকাসক্ত না। শুধুমাত্র পুজার সময় খেয়েছিলাম। তাছাড়া আমি মাদক সেবন করি না।