• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৫ পূর্বাহ্ন

মাকে শ্লীলতাহানীর হাত থেকে বাঁচাতে ছেলেসহ মা গুরতর আহত


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২৩, ১১:১৬ অপরাহ্ন / ১৫
মাকে শ্লীলতাহানীর হাত থেকে বাঁচাতে ছেলেসহ মা গুরতর আহত

নিজস্ব প্রতিবেদক,বরিশালঃ জমি সংক্রান্ত জেরে মা-ছেলেকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। মা-ছেলেকে স্খানীয়রা উদ্ধার করে বানারীপাড়া হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি বানারীপাড়া উপজেলার সীমান্তঘেষা ঝালকাঠি জেলার সদর থানার গাভা-রামচন্দ্রপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বেরমহল গ্রামে।

আহত সূত্রে জানা গেছে, ঘটনার দিন বুধবার (২৫ জানুয়ারি) বিকেল ৫টার দিকে স্থানীয় দিনমজুন আনিচুর রহমান কাজীর স্ত্রী নিলুফা বেগম (৩৫) তাদের বাগানবাড়ি থেকে গাছেরপাতা কুড়াতে যায়। এ সময় ওই জমির অন্য দাবীদার হাসেম কাজী (৬০), তার বড় ছেলে ইব্রাহিম কাজী (৪০), সেঝ ছেলে রঞ্জন কাজী (৩৫) ও তাদের আত্বীয় মাসুম মুন্সী (৩৭) তাকে পিছন থেকে এলোপাতারি কিল-ঘুষি ও কোপ দেয়। এতে নিলুফা বেগম গুরতর আহত হয়। মারধরের সময় নিলুফার শরীরের স্পর্শ কাতর স্থানে বার বার হাত দিতে থাকে, এ সময় তার ডাকচিৎকারে ছেলে নয়ন (১৮) ঘটনাস্থলে এসে মাকে নির্যাতন করতে দেখে তার গায়ের ওপরে শুয়েপরে। এরপরে শুরু হয় মধ্যযুগীয় মারপিট। নয়নকে মেরে তার শরীরের পিছনে (পিঠ) মারাত্বক রক্তফুলা জখম করে। যা দেখলে গা শিউরে ওঠারমতো বলে মন্তব্য করেছেন অনেকেই।

এ বিষয়ে ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন সরদার বানারীপাড়া প্রেসক্লাবকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছ। আহতের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

অভিযুক্তদের সাথে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় তাদের বক্তব্য সংযুক্ত করা যায়নি। তবে স্থানীয় সূত্রে জানা যায় ওই জমি নিয়ে মামলা চলমান রয়েছে।