• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

মাওলাদ হোসেন সানাকে বিজয়ী করতে ১১ চেয়ারম্যান মেয়রের গনসংযোগ


প্রকাশের সময় : এপ্রিল ৬, ২০২৪, ৬:৪২ অপরাহ্ন / ২৯
মাওলাদ হোসেন সানাকে বিজয়ী করতে ১১ চেয়ারম্যান মেয়রের গনসংযোগ

বিশেষ প্রতিবেদকঃআসন্ন উপজেলা পরিষদ সাধারন নির্বাচনের দ্বিতীয় ধাপের তফসিল ঘোষণা হয়েছে। এই ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হবে বানারীপাড়া উপজেলা সাধারন নির্বাচন।তফসিল ঘোষনার পরপরই বানারীপাড়ায় জমে উঠেছে উপজেলা পরিষদ সাধারন নির্বাচন।

এরই ধারাবাহিকতায় বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানাকে বিজয়ী করতে ১১ চেয়ারম্যান মেয়র এক সঙ্গে গনসংযোগ চালিয়েছেন।

শনিবার সকাল ১০ ঘটিকায় বন্দর বাজার ফেরিঘাট থেকে গনসংযোগ শুরু করে বানারীপাড়া পৌরসভার পুরো বন্দর বাজার প্রদক্ষিন করে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে গনসংযোগ শেষ করা হয়।

এ সময় চেয়ারম্যান ও মেয়রবৃন্দরা প্রার্থীকে সাথে নিয়ে লিফলেট বিলি করেন ও সানাকে দলমত নির্বিশেষে বিজয়ী করতে আহবান জানান। এ সময় গনসংযোগ কারীরা জনগনের উদ্দেশ্যে বলেন সানা একমাত্র উচ্চশিক্ষিত প্রার্থী এছাড়াও সানার বিরুদ্ধে কোন স্ক্যান্ডেল নেই এছাড়াও তিনি সৎ নির্ভীক ও জনবান্ধাব নেতা,তার মত প্রার্থী পাওয়া সৌভাগ্যের ব্যাপার তাই এবার তাকে ভোট দিয়ে বিজয়ী করে স্মার্ট বাংলাদেশ গড়ার পথ অগ্রসর করতে বলা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, বানারীপাড়া পৌরসভার সাবেক তিনবারের বিজয়ী মেয়র মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা যিনি প্রয়াত সম্পাদক একুশে পদক প্রাপ্ত গোলাম সারওয়ারের ছোট ভাই ,বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়েনের চেয়ারম্যান সৈয়দ মজিবুল হক টুকু , বাকপুর ইউনিয়ন চেয়ারম্যান মো.ছিদ্দিকুর রহমান( মাষ্টার),বানারীপাড়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বিশারকান্দী ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত,সৈয়দকাঠী ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মৃধা,ইলুহার ইউনিয়ন চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম,বিশারকান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.শাহজাহান,সাবেক চেয়ারম্যান এডওয়ার্ড বিশ্বাস নান্নু, উদয়কাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রাহাদ আহমদ ননী ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ এস মিজানুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল কালাম বালী, ফারুক হোসেন বেপারী, বানারীপাড়া বন্দর বাজারের সাধারণ সম্পাদক মোঃ আশরাফি মনির মৃধা,শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক সুলতান মীর, উদয়কাঠি ইউপি সদস্য মোঃ হুমায়ুন,সাবেক ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম, যুবলীগ নেতা ফাইজুল হক, মোঃ মাসুম বিল্লাহু, আব্দুল আউয়াল, মুন্না মাঝি, জসিম মীর,

উল্লেখ্য বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানার আওয়ামী রাজনীতিতে রয়েছে বর্নাঢ্য কর্ম জীবন। মাওলাদ হোসেন সানা তিনি এক সময়ে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য ছিলেন। তিনি তৃতীয় উপজেলা পরিষদ সাধারন নির্বাচনে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।পরবর্তীতে তিনি জেলা পরিষদ নির্বাচনেও বিপুল ভোটে সদস্য পদে নির্বাচিত হয়েছেন। এছাড়াও তিনি সুনামের সহিত আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করে আসছেন।