• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

মহামারী করোনা মোকাবেলায় সরকার দিনরাত পরিশ্রম করছে: পরিকল্পনামন্ত্রী


প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০২১, ৮:১১ অপরাহ্ন / ১৫৭
মহামারী করোনা মোকাবেলায় সরকার দিনরাত পরিশ্রম করছে: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, করোনা মহামারি মোকাবেলায় সরকার দিনরাত পরিশ্রম করছে। করোনায় জনসাধারণের স্বাস্থ্যকে আমরা সর্বপ্রথম প্রাধান্য দিচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, এখন প্রধান কাজ হচ্ছে মানুষের জীবন রক্ষা করা। এটা বুঝতে হবে। প্রধানমন্ত্রীর একার পক্ষে এ অসাধ্যকে সাধন করা সম্ভব নয়। সবাইকে এগিয়ে আসতে হবে। দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ।

শনিবার (১৪ আগস্ট) বেলা ১১টায় সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে জেলা ছাত্রলীগ কর্তৃক বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে বঙ্গমাতা অক্সিজেন সেবার কর্মসূচির উদ্বোধনকালে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

এ সময় তিনি ছাত্রলীগ সম্পর্কে বলেন, ছাত্রলীগ ভালো কাজ করছে। ছাত্রলীগ একটি পুরাতন সংগঠন। ছাত্রলীগের জন্ম আওয়ামী লীগ প্রতিষ্ঠার আগে। করোনা মহামারির শুরু থেকে ছাত্রলীগ মাঠে কাজ করছে। করোনা সংকটে অক্সিজেন সেবার মতো একটি বিশাল কাজ হাতে নেয়ায় সুনামগঞ্জ ছাত্রলীগকে সাধুবাদ জানাই।
জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে’র সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান এবং সিভিল সার্জন ডা. শামস উদ্দিন প্রমুখ।