• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি শেখ মোঃ জাকির হোসেনের শ্রদ্ধা


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২৩, ১২:৪২ অপরাহ্ন / ২০
মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে বিচারপতি শেখ মোঃ জাকির হোসেনের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ মহান বিজয় দিবস–২০২৩ উদযাপন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি শেখ মোঃ জাকির হোসেন।

শনিবার বেলা ১১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ কামরুল হাসান, যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ সাইদুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মামুন, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক (যুগ্ম জেলা জজ) মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী জজ মোঃ মেহেদী হাসান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বশার শেখ, সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে বিচারপতি শেখ মোঃ জাকির হোসেন বঙ্গবন্ধু সহ ‘৭১- এর মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রূহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।