• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২১ অপরাহ্ন

মহান বিজয় দিবস উপলক্ষে গোপালগঞ্জ জেলা পুলিশের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ


প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২২, ৫:১৭ অপরাহ্ন / ৪৩
মহান বিজয় দিবস উপলক্ষে গোপালগঞ্জ জেলা পুলিশের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে গোপালগঞ্জ জেলা পুলিশ লাইনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করে জেলা পুলিশ। শনিবার (১৭ ডিসেম্বর) রাতে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএমএর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

এ সময় গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ -এর অধ্যক্ষ ডা. মো. জাকির হোসেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানের পরিচালক অধ্যাপক ডা. নাহিদ ফেরদৌসী, গোপালগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ডিডিএলজি) আজহারুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেব প্রসাদ পাল, গোপালগঞ্জ; জেলায় কর্মরত ২৪ তম বিসিএস ফোরামের অফিসারবৃন্দ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও থানা সমূহের অফিসার ইনচার্জগণ, পুলিশ লাইনসের পুলিশ অফিসার ও ফোর্সেস সহ আমন্ত্রিত শিল্পি ও কলাকুশলী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রযোজ্য ক্ষেত্রে অতিথিবৃন্দ স্ব স্ব সন্মানিত সহধর্মিণী সহ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নিয়মিত শিল্পিদের পাশাপাশি এসপি, পিবিআই, বাগেরহাট (সাবেক অতিরিক্ত পুলিশ সুপার গোপালগঞ্জ) আব্দুর রহমানের বাঁশির সুরের মূর্ছনায় সবাইকে আচ্ছন্ন করেন এবং অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো. মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি শাখাওয়াত হোসেন ও কনস্টেবল চাঁন মিয়া সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম ও তার সহধর্মিণীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় জেলা প্রশাসক নিজেও পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ও তাঁর পরিবারকে ফুল ও উপহার দিয়ে শুভেচ্ছা জানান।
পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে প্রধান অতিথির বক্তব্য ও সভাপতির ধন্যবাদ জ্ঞাপন ও নৈশভোজের নিমন্ত্রণের পর বিজয় দিবসের কেক কাটার মাধ্যমে সবাই নৈশভোজে অংশগ্রহণ করেন।