• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৮ অপরাহ্ন

ময়মনসিংহের গৌরীপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আওয়ামী লীগ নেতা সোমনাথ সাহার কম্বল বিতরণ


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২৩, ১:৪১ পূর্বাহ্ন / ১৩
ময়মনসিংহের গৌরীপুরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আওয়ামী লীগ নেতা সোমনাথ সাহার কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক,ময়মনসিংহঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় হতদরিদ্র ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরুণ জনবান্ধব রাজনীতিবিধ সোমনাথ সাহা। মঙ্গলবার ২নং গৌরীপুর ইউনিয়নের অগ্রদুত নিকেতন উচ্চ বিদ্যালয় মাঠে ও ৪নং মাওহা ইউনিয়নে পৃথক পৃথক অনুষ্ঠানে উপস্থিত থেকে স্ব-স্ব এলাকায় অসহায় হতদরিদ্রের মাঝে এসব কম্বল বিতরন করেন তিনি।

অসহায়-দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে দলীয় নেতাকর্মীদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে নিজ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করায় প্রচন্ড ঠান্ডায় তার পক্ষ থেকে শীত নিবারনের কম্বল পেয়ে ছিন্নমুল মানুষদের মুখে হাসি ফুটে ওঠে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ডের প্রচার প্রচারণা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা জানিয়ে আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোমনাথ শাহা বলেন-প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমি ব্যক্তিগত অর্থায়নে শ্রমিক ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেছি। অন্তত এই কম্বলে তাদের শীত কিছুটা হলেও নিরাবন হবে। তিনি বলেন-জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় বলে মানুষের ভাগ্যোন্নয়ন হয়। চলমান উন্নয়ন কর্মকাণ্ডকে অব্যাহত রাখতে সকলের কাছে তিনি আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।