• ঢাকা
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

মনোনয়ন জমা দিলেন সেলিমা আহমেদ চাইলেন দোয়া


প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২৩, ৬:২৭ অপরাহ্ন / ৪০
মনোনয়ন জমা দিলেন সেলিমা আহমেদ চাইলেন দোয়া

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লাঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফর্ম জমা দিয়েছেন কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ। বুধবার দুপুর ১২ টায় হোমনা উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে এই মনোনয়ন ফর্ম জমা দেন। এরপর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

এ সময় সংসদ সদস্য সেলিমা আহমাদ বলেন, আল্লাহ তায়ালার রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনাদের সুখ দুঃখে সব সময় আপনাদের পাশে থেকে কাজ করে আসছি এবং ভবিষ্যতেও করে যাবো ইনশাআল্লাহ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী, আপনারা জানেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ এখন উন্নয়নের রোল মডেল। মাননীয় প্রধানমন্ত্রীর চৌকস নেতৃত্বে এবং শক্ত হাতে দেশ পরিচালনা করার কারণে আজকে আমরা উন্নত রাষ্ট্রে পরিনত হয়েছি। মনোনয়ন ফর্ম জমা দেওয়ার সময় উপস্তিতি ছিলেন হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, হোমনা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন খন্দকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, বিগ্রেডিয়ার সোহেল, হোমনা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার সহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।