• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৯ পূর্বাহ্ন

মধ্যনগরে সুধী সমাবেশ অনুষ্টিত


প্রকাশের সময় : জুলাই ২৫, ২০২২, ১:১২ পূর্বাহ্ন / ১০৪
মধ্যনগরে সুধী সমাবেশ অনুষ্টিত

ধর্মপাশা ও মধ্যনগর প্রতিনিধিঃ সুনামগঞ্জের নবগঠিত মধ্যনগর উপজেলার প্রশাসনিক কার্যক্রম শুরু ও নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নাহিদ হাসান খানকে বরণ উপলক্ষে এক বিশাল সুধী সমাবেশের আয়োজন করা হয়েছে।

রোববার দুপুর ১২ টার দিকে উপজেলা সদরের বিশ্বেশ্বরী হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন ও মধ্যনগর উপজেলা বাস্তবায়ন আন্দোলণ পরিষদের যৌথ উদ্যােগে এ সুধী সমাবেশের আয়োজন করা হয়।

সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন। ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহম্মেদের সঞ্চালণায় অনুষ্টিত এ সুধী সমাবেশে বক্তব্য রাখেন, ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, নবাগত ইউএনও নাহিদ হাসান খান, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ বিলকিস, মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পরিতোষ সরকার, মধ্যনগর উপজেলা আ,লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা বাস্তবায়ন পরিষদের সহ সভাপতি পরিষদের সহ সভাপতি কুতুব উদ্দিন তালুকদার, উপজেলা আ,লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোবারক হোসেন তালুকদার, মধ্যনগর বাজার বনিক সমিতির সভাপতি অমরেশ চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম ও উপজেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি সম্পাদক ওবায়দুল ইসলাম খান রনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ আহম্মেদ প্রমূখ।