• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:১৫ অপরাহ্ন

মধ্যনগরে শিক্ষার্থীদের অনুষ্ঠানের খাবার তুলে দিল বানভাসি মানুষের হাতে


প্রকাশের সময় : জুলাই ১, ২০২২, ১:৫৬ পূর্বাহ্ন / ৬৯
মধ্যনগরে শিক্ষার্থীদের অনুষ্ঠানের খাবার তুলে দিল বানভাসি মানুষের হাতে

কুতুবউদ্দিন তালুকদার, সুনামগঞ্জের মধ্যনগর বিদ্যানিকেতন এস এস সি পরিক্ষার ছাত্র ছাত্রী বিদায় অনুষ্ঠানের আয়োজন উপলক্ষে খাবার ও আনুষাঙ্গিক খরচের অর্থদিয়ে বন্যায় কবলিত বানভাসি মানুষের মাঝে খাবার বিতরণ করেছে।

গত ১৭/৬/২০২২ইং “বিদ্যানিকেতন কোচিং সেন্টার”এ পড়ুয়া এসএসসি ব্যাচ ২০২২ শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান হওয়ার কথা ছিল কিন্তু আকস্মিক বন্যার কবলে পরে আমাদের পুরো এলাকা তথা সিলেট বিভাগ। বিপুল ক্ষয়ক্ষতির সম্মুখীন হয় এলাকার মানুষ, দিশেহারা হয়ে পরে ক্ষতিগ্রস্ত মানুষরা।বন্যার্ত মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন। বন্যার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও এখনো অনেকের ঘরেই মিলছে না খাবার ও নিত্যপ্রয়োজনীয় জিনিস। তাই এসএসসি বিদায়ী কয়েকজন শিক্ষার্থী বিদ্যানিকেতনের নির্বাহী পরিচালক আতাউর রহমান এর কাছে অনুমতি চাইলে আতাউর রহমান অনুমতি দিয়ে তাদেরকে সহযোগিতার হাত বাড়ান । এবং সে বলেন শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান এর উত্তোলন করা টাকা দিয়ে বন্যার্ত কয়েকজন অসহায়, মানসিক ভারসাম্যহীন মানুষের মাঝে একবেলা খাবার তুলে দিতে পারে আমি এবং আমার সহকর্মীরা মিলে তাদের এ প্রস্থাবকে সাধুবাদ জানিয়ে তাদের এ কার্যক্রমকে আরও একটু বড় আকারে পরিচালনা করার অনুমতি দেই এবং আমাদের কোচিং সেন্টার থেকে অন্যান্য সব খরচ বহন করার আস্বস্ত করি।
তারই ধারাবাহিকতায় আজ আমরা মানসম্মত প্যাকেটজাত (বিরিয়ানি) খাবার ৫০০ জন আসহায়,মানসিক ভারসাম্যহীন মানুষের মাঝে পৌছে দেই।
মানবিকতার জয় হোক। আবারো ফিরে আসুক প্রতিটি বন্যার্ত মানুষের স্বাভাবিক জীবন। এ সময় উপস্থিত ছিলেন,
অসংখ্য ধন্যবাদ মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল হক,আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোবারক হোসেন তালুকদার,যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ প্রমুখ।