• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

মণি কানন বিদ্যালয় ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত


প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ন / ৩৮
মণি কানন বিদ্যালয় ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ রাজধানী মিরপুর এক নম্বরে অবস্থিত মণি কানন উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

কোমলমতি শিশুদের মেধা বিকাশের জন্য নিয়মিত কাজ করে যাচ্ছে মণি কানন উচ্চ বিদ্যালয়। উক্ত বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সকল শিক্ষক দীর্ঘদিন যাবত ছাত্র-ছাত্রী মেধা বিকাশের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০২৪।

১৯৮০ সাল থেকে এ পর্যন্ত খেলাধুলা ও ক্রীড়াতে ব্যাপক সুনাম অর্জন করেছে এই মণি কানন উচ্চ বিদ্যালয়। সেই ধারাবাহিকতায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ২০২৪ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. আবুল কালাম মোল্লা (আকাশ) কাউন্সিলর ৮ নং ওয়ার্ড মিরপুর, শিখা রানী চক্রবর্তী সংরক্ষিত মহিলা আসন ৬,৭ ও ৮ নং ওয়ার্ড মিরপুর , রাবেয়া শিরিন মাধ্যমিক শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত। উক্ত অনুষ্ঠানটির সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জিন্নাতুর রহমান তুহিন, সভাপতি ম্যানেজিং কমিটি মণি কানন উচ্চ বিদ্যালয় মিরপুর। অনুষ্ঠানটি প্রাণবন্ত উপস্থাপনা করেন মল্লিক রাকিবুল হোসেন, সৈয়দা মুনিয়া সুলতানা।