• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৪৫ অপরাহ্ন

মডেল পিয়াসার বিরুদ্ধে মাদক মামলায় অভিযোগ গঠন


প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০২৩, ২:০৮ অপরাহ্ন / ২১
মডেল পিয়াসার বিরুদ্ধে মাদক মামলায় অভিযোগ গঠন

এম রাসেল সরকার,ঢাকাঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানায় দায়ের করা মামলায় মডেল ও সাবেক টিভি উপস্থাপিকা ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন ঢাকার একটি আদালত।

পিয়াসা বর্তমানে জামিনে আছেন। ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের মো. মোরশেদ আলম অভিযোগ পড়ে শোনানোর পর পিয়াসা দোষ স্বীকার না করে সুষ্ঠু বিচার দাবি করেন। এর আগে, বিচারক মামলার অভিযোগ থেকে পিয়াসাকে অব্যাহতি দেওয়ার জন্য জমা দেওয়া আবেদনটি খারিজ করে দেন। বিচারক মামলার বিচার শুরুর জন্য ১৭ এপ্রিল দিন ধার্য করেন।

২০২১ সালের ২৮ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মো. আব্দুল লতিফ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র জমা দেন।

অভিযোগপত্রে আইও বলেন, পিয়াসা বিরুদ্ধে আনা অভিযোগগুলো প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে এবং অপরাধের জন্য তাকে বিচারের আওতায় আনা উচিত।

২০২১ সালের ১ আগস্ট, গোয়েন্দারা পিয়াসাকে তার বারিধারার বাসা থেকে গ্রেপ্তার করে। তারা তার বাসা থেকে ৭৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ৮ বোতল বিদেশি মদ ও ৪ ক্যান বিয়ার জব্দ করে। পরে গুলশান থানায় দায়ের করা মামলায় তাকে ৪ দিনের রিমান্ডে নেওয়া হয়।

রিমান্ডে তার কাছ থেকে তথ্য পাওয়ার পর গত ৫ আগস্ট নগরীর ভাটারা এলাকা থেকে ৭ হাজার ২০০ পিস ইয়াবাও জব্দ করেন গোয়েন্দারা।

পিয়াসা ও তার সহযোগী শারফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অধীনে ভাটারা থানায় আরেকটি মামলা দায়ের করা হয়।