• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

বড় সতিনকে সময় বেশি দেন স্বামী, এই দ্বন্দ্বে খুন!


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২১, ৭:৫৭ অপরাহ্ন / ১১০
বড় সতিনকে সময় বেশি দেন স্বামী, এই দ্বন্দ্বে খুন!

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে সতিনের হাতে এক গৃহবধূ খুন হয়েছেন। আজ শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালের কোয়ার্টারে এ ঘটনা ঘটে।ঘটনার পর এলাকাবাসী অভিযুক্তকে আটক করে পুলিশে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। নিহত শাহনাজ বেগম (২৪) ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালের গাড়িচালক মো. আজিমের প্রথম স্ত্রী।

স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জেরে রাগান্বিত হয়ে বড় সতিন শাহানাজ বেগমকে দেশীয় অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেন সুলতানা বেগম (২০)। ঘটনার পর এক প্রত্যক্ষদর্শী ঘাতক সুলতানা বেগমকে আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে সীতাকুণ্ড থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক জানান, স্বামী আজিম ছোট স্ত্রীর চেয়ে বড় স্ত্রীর সঙ্গে বেশি সময় থাকতেন। এ নিয়ে ছোট স্ত্রীর সাথে বড় স্ত্রীর শত্রুতা সৃষ্টি হয়। আজ দুপুর দেড়টার দিকে এ নিয়ে ঝগড়ার জেরে ছোট সতিন বড় সতিনকে জবাই করে হত্যা করেন।তিনি বলেন, ‘আমরা স্থানীয়দের সহযোগিতায় হত্যাকারীকে আটক করেছি। লাশের সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।’