• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৩ অপরাহ্ন

বেনাপোল সিএন্ডএফ ষ্টাফ এসোঃ নির্বাচনে সভাপতি মুজিবর, সম্পাদক সাজেদুর নির্বাচিত


প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২৩, ১১:১৯ অপরাহ্ন / ৪৩
বেনাপোল সিএন্ডএফ ষ্টাফ এসোঃ নির্বাচনে সভাপতি মুজিবর, সম্পাদক সাজেদুর নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক,যশোরঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস ষ্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মুজিবর রহমান ও সাধারণ সম্পাদক পদে সাজেদুর রহমান নির্বাচিত হয়েছেন।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত বিরতিহীন ভাবে বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস ষ্টাফ এসোসিয়েশন ভবনে অনুষ্ঠিত নির্বাচনে ১৯৪৮ জন ভোটারের মধ্যে ১৮৫৮ জন ভোটার ভোট প্রদাণ করেন। সন্ধ্যার পর থেকে ভোট গণণা শেষে রাত ১১ টার সময় নির্বাচনী ফলাফল ঘোষণা করেন উক্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আব্দুল হামিদ। এ নির্বাচনে ১৭টি পদের বিপরীতে মুজিবর-বাবু সমমনা পরিষদ ও রিপন-সাজেদুর ঐক্য পরিষদ নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দিতা করে।

নির্বাচনে মুজিবর-বাবু সমমনা পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন, সভাপতি পদে মুজিবর রহমান, সহ সভাপতি আলহাজ¦ নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক বদরুজ্জামান বনি, সাংগঠনিক সম্পাদক আসানুর রহমান, দপ্তর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল, বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কার্যনির্বাহী সদস্য (১) আব্দুল খালেক।
রিপন-সাজেদুর ঐক্য পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন, সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক ইসমাইল শেখ, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাস্টম বিষয়ক সম্পাদক শহিদুল আলম, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, প্রচার ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী, কার্যনির্বাহী সদস্য (২) হাসানুজ্জামান, (৩) আব্দুল্লাহ আল ফয়সাল ও (৪) আব্দুস সাত্তার ।

আইন-শৃঙ্খলা রক্ষার্থে দিনভর নিরাপত্তার চাঁদরে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন ভুঁইয়ার নেতৃত্বে পোর্ট থানা পুলিশ ও যশোর জেলা গোয়েন্দা পুলিশের একঝাঁক পুলিশ সদস্য।