• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

বেনাপোলে কিশোরী জোনাকি নিখোঁজের ১ দিন পর মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : এপ্রিল ৩, ২০২৪, ২:২২ পূর্বাহ্ন / ২৩
বেনাপোলে কিশোরী জোনাকি নিখোঁজের ১ দিন পর মরদেহ উদ্ধার

আজিজুল ইসলামঃ বেনাপোল পোড়াবাড়ি এলাকার কিশোরী জোনাকি (১১) নিখোঁজের এক দিন পর যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মুখ, হাত, পা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মঙ্গলবার দুপুরে মরদেহটি উদ্ধার করা হয় । এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জোনাকির সৎ মাকে হেফাজতে নিয়েছে পুলিশ। নিহত জোনাকি যশোরের বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি গ্রামের শাহীন তরফদারের মেয়ে।

বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান জানান, জোনাকি বেনাপোলে তার নানার বাড়িতে থাকতো। ৫ দিন আগে সে যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশে তার বাবা ও সৎ মায়ের বাসায় বেড়াতে যায়। সোমবার সকাল ১০টা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে মঙ্গলবার দুপুরে তার বাবার বাসার পাশে পরিত্যক্ত পুকুর থেকে জোনাকির মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানতে পেরেছি

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আব্দুর রাজ্জাক জানান, সোমবার থানায় জিডি করা হয়েছিল। মঙ্গলবার মরদেহ উদ্ধার করা হয়েছে।ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ওই কিশোরীর সৎ মাকে হেফাজতে নেওয়া হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান ওসি।