• ঢাকা
  • রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০১:৫৫ পূর্বাহ্ন

বৃদ্ধ মা ও কোলের শিশুকে ছেড়ে আপনাদের সেবা করে যাচ্ছি, আগামীতেও করতে চাই—–নিক্সন চৌধুরী


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৯, ২০২৩, ৯:৪৫ পূর্বাহ্ন / ১০
বৃদ্ধ মা ও কোলের শিশুকে ছেড়ে আপনাদের সেবা করে যাচ্ছি, আগামীতেও করতে চাই—–নিক্সন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুরঃ ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন,আমার ৮০ বছরের বৃদ্ধা মা ও আমার কোলের শিশুকে ছেড়ে দীর্ঘ সাড়ে নয় বছর আপনাদের সেবা করে যাচ্ছি। করোনাকালীন সময়ে জীবনের মায়া ত্যাগ করে আমি প্রতিটা মুহূর্ত আপনাদের পাশে ছিলাম। আমার যতটুকু সাধ্য আমি ততটুকু দিয়ে আপনাদের সাহায্য করেছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আমাকে আপনারা নির্বাচিত করলে আগামীতেও আপনাদের সেবা করে যেতে চাই এমন বিভিন্ন কথা তুলেধরে বক্তব্য রাখেন মজিবুর রহমান চৌধুরী নিক্সন। সোমবার বিকালে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের হাজী হাসিয়ার উচ্চ বিদ্যালয়ের মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, আজ দীর্ঘদিন পর কাজী জাফরউল্লাহ মাঠে এসে আমাকে গালিগালাজ করছে। তিনি অপপ্রচার করছেন, তিনি নাকি নৌকা প্রতীক পেয়ে গেছেন। আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, তিনি যা বলছেন সবকিছু মিথ্যে বলছেন। আমি আপনাদের উন্নয়ন মূল্যায়ন দিয়ে ফরিদপুর-৪ আসনকে দেশের মধ্যে অন্যতম আসন হিসেবে গড়ে তুলেছি। এবারের নৌকা প্রতীক আমি চাইবো। প্রধানমন্ত্রী অবশ্যই জনপ্রিয়তা ও উন্নয়ন দেখে আমাকে নৌকা দিবেন। কাজী জাফরুল্লাহর মিথ্যে প্রচারণায় বিভ্রান্ত না হয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। আগামী নির্বাচনেও আমরাই বিজয়ের হাসিতে হাসবো ইনশাল্লাহ। তিনি বলেন, তুমুল বৃষ্টির মধ্যেও আপনারা বৃষ্টিতে ভিজে আমার প্রতি যে ভালবাসা দেখিয়েছেন এর জন্য আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ। আগামীতে আপনাদের সঙ্গে নিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করব।

এর আগে জনসভা উপলক্ষে দুপুর থেকেই ব্যানার ফেস্টুন হাতে ব্যান্ডপার্টি বাজিয়ে বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার নেতা-কর্মী হাজী হাসিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হতে থাকে। এ সময় আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন বিগত ১০ বছরে নিক্সন চৌধুরীর নানা উন্নয়ন তুলে ধরে নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মম সিদ্দিক মিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, ভাঙ্গা সদরপুর চরভদ্রাসন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের স্থানীয় নেতাকর্মীরা।