• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৩ অপরাহ্ন

বিএনপি কোনোদিনও রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না——শেখ সেলিম এমপি.


প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২২, ৯:২৬ অপরাহ্ন / ৯৩
বিএনপি কোনোদিনও রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না——শেখ সেলিম এমপি.

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিএনপি কোনো দিনও রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি যদি ঐক্যবদ্ধ থাকে আর শেখ হাসিনা এবং ত্যাগী নেতারা যদি জীবিত থাকেন তাহলে বাংলাদেশেকে সবসময় মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি পরিচালিত করবে।

বুধবার দুপুরে স্থানীয় পৌরপার্কে গোপালগঞ্জ সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ সেলিম বলেন, ওরা (বিএনপি) পালানো পার্টি। আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসলো তখন ওদের অনেক নেতা পালিয়ে গেছেন। এমনকি মঈন/ ফখরুলের নিকট রাজনীতি না করার মুচলেকা দিয়ে বিদেশে পালিয়ে গিয়ে এখন দেশ বিরোধী ষড়যন্ত্র করছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশে আরো বলেন, বঙ্গবন্ধু ও তার আদর্শকে যদি আপনারা ভালবাসেন তাহলে ভোগের নয় ত্যাগের রাজনীতি করবেন। নিজেদের মধ্যে কেউ বিশৃঙ্খলা করবেন না। যারা বিশৃঙ্খলা করবে তাদের আওয়ামী লীগে স্থান হবে না। বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে, এ ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। আগামী নির্বাচনের আগে স্বাধীনতা বিরোধী, সন্ত্রাসী ও জঙ্গিদের কোন আত্মীয় স্বজনদের আশ্রয়-প্রশ্রয় দেওয়া যাবে না।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র কাজী লিয়াকত আলীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিঠু, পৌর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, সাধারণ সম্পাদক মো নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা এবং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী, ২১ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।