• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:১২ অপরাহ্ন

বিএনপি’র মহাসমাবেশ থেকে আইডিবি‌ ভবনে ভাংচুর ও অগ্নি সংযোগের প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন


প্রকাশের সময় : নভেম্বর ৩, ২০২৩, ১১:৪৫ পূর্বাহ্ন / ৫২
বিএনপি’র মহাসমাবেশ থেকে আইডিবি‌ ভবনে ভাংচুর ও অগ্নি সংযোগের প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ বিনা উস্কানিতে বিএনপির মহাসমাবেশ থেকে গত ২৮ অক্টোবর রাজধানীর কাকরাইলে স্থাপিত আইডিবি ভবনে ব্যাপক ভাংচুর ও অগ্নি সংযোগের প্রতিবাদে গোপালগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, শিক্ষক – শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় গোপালগঞ্জ প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিবি) গোপালগঞ্জ জেলা শাখার আয়োজনে প্রতিবাদ সমাবেশে গোপালগঞ্জ আঞ্চলিক নির্বাহী কমিটির সভাপতি বি এম ইছানুল কবির, সাধারণ সম্পাদক মোঃ আবদুল হালিম খান সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় আইডিবি গোপালগঞ্জ জেলা শাখার সদস্য, গোপালগঞ্জ সওজ’র উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ মতিয়ার রহমান, উপ-সহকারী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান, আনোয়ার হোসেন, রাসেল সিকদার, বিলাল বিশ্বাস, হাফিজ হোসেন, আতিয়ার রসুল হিমেল, সেতু বিশ্বাস সহ জেলার অন্যান্য ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ও শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা তাদের বক্তব্যে আইডিবি ভবন ভাংচুর ও অগ্নি সংযোগকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানান।