• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২২ অপরাহ্ন

বিএনএমের প্রার্থী হিসেবে বাগেরহাটে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাংবাদিক রেজাউল ইসলাম রাজু


প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২৩, ৩:০৮ অপরাহ্ন / ১২৭
বিএনএমের প্রার্থী হিসেবে বাগেরহাটে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাংবাদিক রেজাউল ইসলাম রাজু

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাটঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ আসনে বিএনএমের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাংবাদিক মো. রেজাউল ইসলাম রাজু।

বৃহস্পতিবার বিকেলে বাগেরহাটের জেলা প্রশাসকের কার্যালয়ে বিএনএমের প্রার্থী হিসেবে এ মনোনয়নপত্র জমা দেন সাংবাদিক মো. রেজাউল ইসলাম রাজু।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাংবাদিক মো. রেজাউল ইসলাম রাজু।

বৃহস্পতিবার বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও জেলা ম্যাজিস্ট্রেট মোহা. খালিদ হোসেনের কাছে এ  মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়নপত্র জমাদানের পর সাংবাদিকদের সাথে আলাপকালে বিএনএমের প্রার্থী রেজাউল ইসলাম বলেন, দক্ষিণাঞ্চলের মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলা অনুন্নত ও অবহেলিত। এই উপজেলা দুটিকে উন্নয়নশীল ও উন্নত করার জন্য তিনি প্রার্থী হয়েছেন।

তিনি নির্বাচিত হলে প্রথম কাজ হবে মোরেলগঞ্জ ও শরণখোলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা। এ ছাড়া ডিজিটাল বাংলাদেশ গড়ার যে পদক্ষেপ রয়েছে, তার সব সুযোগ-সুবিধা এ এলাকার মানুষের কাছে পৌঁছে দেওয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি।

রেজাউল ইসলাম রাজু জানান, তিনি বিএনএমের জেলা কমিটির সদস্য। তিনি বলেন, আসলে আমি আমার এলাকার স্বার্থে, এলাকার উন্নয়নের স্বার্থে এখান থেকে নমিনেশন নিয়েছি।