• ঢাকা
  • সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

বাস টার্মিনালে ক্রিকেট খেলায় ব্যস্ত খুলনার পরিবহন শ্রমিকরা


প্রকাশের সময় : অক্টোবর ২১, ২০২২, ১:০৮ অপরাহ্ন / ১৯
বাস টার্মিনালে ক্রিকেট খেলায় ব্যস্ত খুলনার পরিবহন শ্রমিকরা

মোস্তাইন বীন ইদ্রিস (চঞ্চল),খুলনা: খুলনায় দুই দিনের পরিবহন ধর্মঘট চলছে। শুক্রবার (২১ অক্টোবর) সকাল ৬টা থেকে এ ধর্মঘট শুরু হয়েছে। চলবে শনিবার পর্যন্ত। ফলে অনেকটা অলস সময় পার করছেন পরিবহন সংশ্লিষ্ট শ্রমিক-কর্মচারীরা। তাইতো সোনাডাঙ্গা বাস টার্মিনাল প্রাঙ্গণে তারা আয়োজন করেছেন প্রীতি ক্রিকেট ম্যাচের।

খুলনা-মোংলা রুটের অনন্য পরিবহনের শ্রমিক মিজানুর রহমান বলেন, বাস বন্ধ। টার্মিনাল ফাঁকা। অনেক দিন পর এমন ফাঁকা স্থান পেয়েছি। যে কারণে ক্রিকেট খেলছি আমরা।

আতিকুর রহমান নামে অপর এক শ্রমিক বলেন, পরিবহন বন্ধ থাকলে মাঝেমধ্যে আমরা এখানে ক্রিকেট খেলে সময় কাটায়। দুদিন পরিবহন বন্ধ রেখেছে মালিক সমিতি। তাই অবসর সময় কাটাতে খেলার আয়োজন করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার (১৯ অক্টোবর) খুলনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির জরুরি সভায় পরিবহন ২ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। সমিতির কর্মকর্তা, শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও মালিকদের উপস্থিতিতে সভায় বলা হয়, হাইকোর্টের সিদ্ধান্ত অমান্য করে সড়ক-মহাসড়কে নসিমন-করিমন,মিাহেন্দ্র, ইজিবাইক ও বিটিআরসির গাড়ি চলাচল করছে। অবৈধ নছিমন-করিমন, মাহেন্দ্র, ইজিবাইক ও বিটিআরসির যত্রতত্র কাউন্টার বন্ধের দাবিতে ২১-২২ অক্টোবর দুই দিন মালিক সমিতির সব গাড়ি বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়।